হাইকোর্টের নির্দেশে জেলায় ঢোকা মানা সাংসদ সৌমিত্রের, তাই তার বিরুদ্ধে মামলার তদন্তে, দূর্গাপুরে জিজ্ঞাসাবাদ সারল বাঁঁকুড়া পুলিশ।

Update: 2019-03-04 14:26 GMT

#বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : হাই কোর্টের নির্দেশে জেলায় ঢোকা যাবেনা সাংসদ সৌমিত্র খাঁয়ের। তাই, তার বিরুদ্ধে বাঁকুড়ার বিভিন্ন থানায় দায়ের হওয়া মামলার তদন্তে দুর্গাপুরে উড়িয়ে এনে, জিজ্ঞাসাবাদ সারলেন,জেলা পুলিশের তদন্তকারী আধিকারিকরা।

তৃণমূল কংগ্রস ছেড়ে বিজেপিতে যোগ দেওয়ার পরেই সৌমিত্রের বিরুদ্ধে চাকরি দেওয়ার নামে প্রতারণা ও অবৈধ বালি কারবারে যুক্ত থাকার অভিযোগ দায়ের করা হয় জেলার একাধিক থানায়।

সেই আভিযোগের তদন্তে সহযোগিতা করতেই, দিল্লী থেকে অন্ডাল বিমানবন্দরে নামেন সৌমিত্র বাবু।

তার পর দূর্গাপুর থানায় হাজির হন তিনি।

সৌমিত্র বাবু জানান, হাই কোর্টের নির্দেশ তিনি এখানে এসছেন। এবং তদন্তে সব রকমের সহযোগিতা করবেন। আদালতে বিষয়টি বিচারাধীন বলে তিনি এর থেকে বেশী কিছু মন্তব্য করতে চাননি।এমনকি লোকসভা নির্বাচনে বিষ্ণুপুরে তিনি বিজেপির প্রার্থী হবেন কিনা এই প্রসঙ্গেও খোলসা করে জানাননি তিনি।

সৌমিত্র বাবু এ প্রসঙ্গে জানান, দল যা ঠিক করবে তাই হবে।বিষয়টা দলের সিদ্ধান্তের ওপর নির্ভর করছে। উল্লেখ্য, হাই কোর্টের নির্দেশ র‍য়েছে সৌমিত্র খাঁ কে পুলিশ এখন গ্রেফতারও করতে পারবে না।

#দেখুন 🎦ভিডিও👇[embed]Full View href="https://www.bankura24x7.com/road-accidents-1death-3-injured/frb-19-an/" rel="attachment wp-att-3773">

Similar News