এক পলকে বাঁকুড়া জেলার হরেক খবর।

Update: 2024-08-25 05:00 GMT

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন  : তৃণমূল কংগ্রেসের আরজিকর কান্ডের প্রতিবাদে আয়োজিত সভায় বক্তব্য রাখতে গিয়ে নির্যাতিতার নাম ও পরিচয় মাইকে উচ্চারণ করার পাশাপাশি এই ঘটনায় সরাসরি বিজেপি ও সিপিএমকে দায়ী করে বিস্ফোরক মন্তব্য করেন ওন্দা ব্লক তৃণমূল কংগ্রেসের সাধারণ সম্পাদক আশীষ দে।তিনি, এক্ষেত্রে,নির্যাতিতার নামও প্রকাশ্যে আনেন।আর এই বক্তব্যের ভিডিও সোস্যাল মিডিয়াতে ভাইরাল হতেই জেলার রাজনৈতিক মহলে ব্যপক আলোড়ন পড়ে গিয়েছে। গতকাল সন্ধ্যায় ওন্দা ব্লকের রামসাগর বাসস্ট্যান্ডে প্রক্তন বিধায়ক অরুপ খাঁয়ের নেতৃত্বে প্রতিবাদ সভার কর্মসুচি ছিল।এই সভায় অরুপ খাঁ-

এবং তার ভাইপো,ওন্দা পঞ্চায়েত সমিতির সভাপতি অভিরূপ খাঁ সহ স্থানীয় নেতারা মঞ্চে বসে ছিলেন। ওই সময় এই বিস্ফোরক বক্তব্য রাখেন আশীষ দে।তিনি বলেন :আর জি কর হাসপাতালে সিপিএম এবং বিজেপির হার্মাদ বাহিনীরা চক্রান্ত করে তৃণমূলের নামে বদনাম করার জন্য, বাংলাকে বাংলাদেশে পরিণত করার জন্য, রাতের অন্ধকারে কয়েকজন মাতালকে ড্রাগ খাইয়ে নেশা খাইয়ে 'অভয়া'র শরীরে ড্রাগ পুশ করে দিয়ে তার উপর পাশবিক অত্যাচার করে ধর্ষণ করে তাকে মেরে ফেলে। তা সত্ত্বেও বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এর তদন্তভার সিবিআই এর হাতে তুলে দিয়েছেন'।

তার এই বক্তব্য রাখা কালীন যথেষ্ট বিড়ম্বনায় পড়েন প্রাক্তন তৃণমূল বিধায়ক অরূপ খাঁও। এদিকে এই বক্তব্যের ভিডিও সোস্যাল মিফিয়ায় নিজের প্রোফাইলে পোস্ট করেন ওন্দার বিজেপি বিধায়ক তথা বিজেপির বিষ্ণুপুর সাংগঠনিক জেলার সভাপতি অমরনাথ শাখা। অমর বাবুও এই ইস্যুতে তৃণমূলকে একহাত নেন। প্রসঙ্গত,অমরনাথ বাবুর বিরুদ্ধে বিজেপির প্রতিবাদ সভা থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বেলাগাম আক্রমণ ও কটুক্তি করার কারণে তার নামে থানায় এফআইআর দায়ের করেছে তৃণমূল। এবার তৃণমূল নেতার এই বিতর্কিত বক্তব্যকে ইস্যু করে ময়দানে নেমে পড়েছেন অমর বাবু।

যদিও,তৃণমূল কংগ্রেস আশীষ বাবুর এই বক্তব্যের দায় তার ঘাড়েই চাপিয়েছে। দলের ওন্দা ব্লক সভাপতি উত্তম কুমার বিট স্পষ্ট জানিয়ে দিয়েছেন এই বক্তব্যকে দল সমর্থন করেনা। এই বক্তব্য আশীষ বাবুর একান্তই ব্যক্তিগত।এদিকে,খোদ তৃণমূল কংগ্রেসের অন্দরেও এই বক্তব্যকে নিয়ে জোর চর্চা চলছে৷ প্রসঙ্গত, বর্তমান ওন্দা ব্লক সভাপতি উত্তম কুমার বিট এবং ওন্দার প্রাক্তন বিধায়ক অরূপ কুমার খাঁয়ের গোষ্ঠী দ্বন্দ্ব অনেকদিনের। মুলত এলাকায় নিজেদের উপস্থিতি জাহির করতেই অরূপ বাবুর অনুগামী হিসেবে পরিচিত আশিষ দে এই বেলাগাম বক্তব্য রেখেছেন বলে তৃণমূল কংগ্রেসের একাংশ মনে করছেন।

এখন দেখার এই বেলাগাম বক্তব্য রাখার জন্য আশিশ বাবু শাস্তির মুখে পড়েন কিনা?

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇

Full View

Tags:    

Similar News