মুখ্যমন্ত্রীকে কুরুচিকর ভাষায় আক্রমণ,বিধায়ক অমরনাথ শাখার নামে এফআইআর,গ্রেপ্তার না হলে অনশনের হুমকি তৃণমূলের।

অমর বাবুর সাফাই তিনি কোন অন্যায় করেন নি।অভিযোগ দায়ের হয়েছে হোক।আইন -আইনের পথে চলবে বলে তিনি এই ইস্যুতে তার অবস্থান স্পষ্ট করে দিয়েছেন।

Update: 2024-08-23 01:41 GMT

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন :আরজিকর কান্ডের প্রতিবাদে বিজেপির ধর্ণামঞ্চ থেকে রাজ্যের মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়কে কুরুচিপূর্ণ আক্রমণ এবং দলীয় নেতাদের মারধরের হুমকির অভিযোগ তুলে ওন্দা থানায় এফআইআর দায়েরের পাশাপাশি বিজেপি বিধায়ক অমরনাথ শখার এই উস্কানিমূলক বক্তব্যের প্রতিবাদে লাগাতার সপ্তাহ জুড়ে ওন্দা ব্লকের বিভিন্ন জায়গায় সভার কর্মসুচি নিয়েছে ওন্দা ব্লক তৃণমূল কংগ্রেস। এমনকি ব্লক সভাপতি উত্তম কুমার বিট সাংবাদিক বৈঠকে হুমকির সুরে বলেন,যদি অমরনাথ শাখা এই সাত দিনের মধ্যে গ্রেপ্তার না হন,

তাহলে পুলিশকে চাপ দিতে তারা অনশনে বসবেন।প্রসঙ্গত,মঙ্গলবার ওন্দা বাজারের চৌমাথার মোড়ে বিজেপির আরজিকর কান্ডের প্রতিবাদ মঞ্চ থেকে বিধায়ক অমরনাথ শাখা মুখ্যমন্ত্রীকে বেলাগাম আক্রমণ করেন। তার পরিপ্রেক্ষিতেই সারা রাজ্য জুড়ে রাজনৈতিক মহলে আলোড়ন পড়ে যায়।এই বক্তব্যকে হাতিয়ার করেই এবার অমরনাথ শাখার গ্রেপ্তারির জন্য কোমর বেঁধে নেমেছে তৃণমূল কংগ্রেস।ওন্দা ব্লক তৃণমূল কংগ্রেসের সভাপতি উত্তম কুমার বিট এই বিজেপি বিধায়কের বিরুদ্ধে ওন্দা থানায় অভিযোগ দায়ের করেছেন। এবং তিনি সাফ জানিয়ে দিয়েছেন। এই বিজেপি বিধায়ক কে গ্রেপ্তার না করলে তারা অনশনে বসবেন।

এখন দেখার,বিজেপি বিধায়কের গ্রেপ্তারির দাবিতে তৃণমূলের আন্দোলন কতদূর গড়ায়। এদিকে,অমর বাবুর সাফাই তিনি কোন অন্যায় করেন নি।অভিযোগ দায়ের হয়েছে হোক।আইন -আইনের পথে চলবে বলে তিনি এই ইস্যুতে তার অবস্থান স্পষ্ট করে দিয়েছেন।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇

Full View


Tags:    

Similar News