৭০% ছাড়! COBB-এ চলছে মেগা মনসুন অফার,বাজেট ফ্রেন্ডলি দামে ভেসে বেড়ান ইটালিয়ান ফ্যাশনের রঙ্গিন দুনিয়ায়।

মাত্র ১০৫০ টাকা থেকে জীনসের রেঞ্জ শুরু,কটন প্যান্ট মিলছে ৮০০ টাকা থেকে,শার্ট পেয়ে যাবেন মাত্র ৭০০ টাকা থেকে,আর টি শার্ট শুরু হচ্ছে মাত্র ৩৯০ টাকা থেকে।

Update: 2024-08-21 15:43 GMT

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : একেবারে বাজেট ফ্রেন্ডলি প্রাইস রেঞ্জে উপভোগ করুন ইটালিয়ান ঘরানার ফ্যাশন,তাও আবার সরাসরি ৭০% ছাড়ে৷ আপনার পছন্দের যেকোন পাঁচটি আইটেম কিনুন আর এমআরপি থেকে সরাসরি ৭০% ছাড় নিন।এছাড়া অন্য কোন লুকানো শর্ত নেই। এখানে পুরুষদের শার্ট,টি শার্ট, জীনস,কটন প্যান্ট,কার্গো থেকে সব ধরনের ফ্যাশন এক্সেসারিজ,এমনকি সুন্দর,সুন্দর ব্যাগ, বেল্ট,ওয়ালেট এবং আন্ডার গার্মেন্টস পেয়ে যাবেন। ৭০% ছাড়ের পাশাপাশি আরও একটি অফার চলছে।যেকোন একটি আইটেম কিনলে একেবারে বিনামূল্যে পেয়ে যাবেন অতিরিক্ত আরও দুটি আইটেম।

এছাড়া সিঙ্গেল পিস কেনাকাটার ওপরও থাকছে বিশেষ ছাড়।তাহলে আর দেরি না করে লাভ ওঠান এই মনসুন অফারের। মনে রাখবেন এই অফার মিলবে সীমিত সময়ের জন্য। যারা একবার কোবে কেনাকাটা করেছেন তিনি কোবের সাথে বন্ধনে আবদ্ধ হয়ে গিয়েছেন কারন লোকাল ব্রান্ডের প্রাইসে এমন আন্তর্জাতিক মানের পোষাক অন্য কোন ব্রান্ড প্রোভাইড করে না। এমনটাই অভিমত কোব প্রেমীদের। আর এদের ফেব্রিক কোয়ালিটি এবং ডিজাইন নিয়ে তো কোন কথায় হবে না। কাস্টমারদের সাথে কথা বলে এমনটাই জানা গেল।মাত্র ১০৫০ টাকা থেকে জীনসের রেঞ্জ শুরু,কটন প্যান্ট মিলছে ৮০০ টাকা থেকে।

,শার্ট পেয়ে যাবেন মাত্র ৭০০ টাকা থেকে,আর টি শার্ট শুরু হচ্ছে মাত্র ৩৯০ টাকা থেকে। কোব বাঁকুড়ার কর্ণধার নম্রতা সুহাসেরিয়া জানালেন প্রচুর স্টক রয়েছে।তাই এই অফারের লাভ ওঠাতে চোখ বন্ধ করে চলে আসুন এখানে। প্রসঙ্গত,নম্রতা দেবী বাঁকুড়া শহরে টানা ১৮ বছর ধরে পুরুষদের পোষাকের বিপণি চালিয়ে আসছেন সাফল্যের সাথে। তাই,আপনি নির্দ্বিধায় চলে আসতে পারেন এখানে। আর কোব বাঁকুড়ার অফার সহ যে কোন তথ্য জানতে হলে কল করে নিতে হবে কোব বাঁকুড়ার কাস্টমার সাপোর্ট নাম্বার :8900011850 তে। আর মনে রাখবেন কোব বাঁকুড়ার ঠিকানা হল বীর সাভারকর সরণি,রানীগঞ্জ মোড়ের সন্নিকটে।

তাই আর দেরি না করে চলে আসুন কোবে আর উপভোগ করুন ইটালিয়ান ফ্যাসনের ক্যারিশমা।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও 👇

Full View

কোব বাঁকুড়ার অফারের আপডেট ইনফো পেতে অফিসিয়াল ফেসবুক পেজে নজর রাখুন।পেজে পৌঁছাতে এই লেখার ওপর ক্লিক করুন।

Tags:    

Similar News