আড্ডার মেজাজে ক্যারিয়ার কোচিং,বাঁকুড়া শহরে খুলে গেল ক্যারিয়ার আড্ডা,প্রথম ৫০ জনের জন্য ভর্তি ফি-তে ৫০% ছাড়।

ক্যারিয়ার আড্ডার বাঁকুড়ার শাখা খোলা হয়েছে মাচানতলা থেকে কলেজ মোট যাওয়ার পথে বাঁকুড়া জিলা স্কুলের মেন গেটের ঠিক বিপরীতে। এখানের কোর্স ও ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য জানতে আপনি কল করে নিতে পারেন ক্যারিয়ার আড্ডার হেল্প লাইন 9800376036 / 8918226038 নান্বারে।

Update: 2024-07-03 16:53 GMT

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : আর কষ্ট করে দুর্গাপুর যেতে হবে না,বাঁকুড়া শহরেই খুলে গেল ক্যারিয়ার আড্ডার শাখা। একেবারে আড্ডার মেজাজে চাকরির পরীক্ষার কোচিং নিয়ে নিজের ক্যারিয়ার গড়ার সুযোগ মিলছে। তাও আবার নামমাত্র খরচে। এক বছর এবং দুই বছরের প্যাকেজ রয়েছে।এখানে ডাব্লুবিসিএস,ব্যাংক,পিও এন্ড ক্লার্ক,রেলওয়ে, এসএসসি,সিজিএল, সিএইচএসএল, এমটিএস,টিচার,ল -এন্টান্স, জেএআইআইবি,সিএআইআইবি,রাজ্য পুলিশ,সিইউইটি,আরবিআই গ্রেড -বি, আর্মি সহ যাবতীয় সরকারি পরীক্ষার কোচিং দেওয়া হয় এই ইন্সটিটিউটে।এখন ভর্তিতে অফার চলছে।

ক্যরিয়ার আড্ডার বাঁকুড়া শাখায় প্রথম ৫০ জনের জন্য,ভর্তি ফির ওপর সরাসরি ৫০% ছাড় মিলছে।সরকারি চাকরির পরীক্ষার এই কোচিং সেন্টারের সাফল্যের হারও নজর কাড়া।এতদিন,বাঁকুড়া থেকে দুর্গাপুরের শাখায় কোচিং ক্লাস করতে যেতে হত। এতে যাতায়াতের ঝক্কি ও খরচ যেমন ছিল,তেমনি মহিলাদের ক্ষেত্রে অসুবিধেও ছিল।এখন বাঁকুড়ায় শাখা চালু হওয়ায় সেই সমস্যা মিটল। তার ফলে খুশী বাঁকুড়ার ছাত্র,ছাত্রীরাও।ক্যারিয়ার আড্ডার বাঁকুড়ার শাখা খোলা হয়েছে মাচানতলা থেকে কলেজ মোট যাওয়ার পথে বাঁকুড়া জিলা স্কুলের মেন গেটের ঠিক বিপরীতে। সরাসরি এখানে এসে ভর্তি হতে পারেন।

 কোর্স ও ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য জানতে আপনি কল করে নিতে পারেন ক্যারিয়ার আড্ডার হেল্প লাইন 9800376036 / 8918226038 নান্বারে। 

👁️‍🗨️দেখুন🎦ভিডিও।👇

Full View


Tags:    

Similar News