অফার নয়,২৪ বছরের আস্থাই যথেষ্ট,আইটি বাজারে কিনুন বাজার থেকে কম দামে ডেক্সটপ,ল্যাপটপ ও কম্পিউটার এক্সেসরিজ,আর নিশ্চিন্তে থাকুন।

আইটি বাজারের ঠিকানা: কুচকুচিয়া রোড,গোয়েঙ্কা স্কুলের কাছে।আর যে কোন প্রয়োজনে আপনি আইটি বাজারের কাস্টমার সাপোর্ট নাম্বারে কল করে নিতেও পারেন।নাম্বার গুলি হল : 9733957192/9434634600

Update: 2024-07-24 16:22 GMT

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : বাঁকুড়া শহরে অভিজাত আইটি বিপণি হিসেবে প্রায় টানা ২৪ বছর ধরে পরিষেবা দিয়ে চলেছে আইটি বাজার৷ বাঁকুড়া শহরের কুচকুচিয়া রোডে গোয়েঙ্কা স্কুলের কাছে অবস্থিত এই আইটি বিপণিতে আপনি এইচপি,ডেল সহ সব নামী ব্রান্ডের কম্পিউটার, ল্যাপটপ,কম্পিউটার এক্সেসারিজ,এইচপি প্রিন্টার সহ যাবতীয় সামগ্রী পেয়ে যাবেন বাজার থেকে কমমূল্যে৷ এছাড়া সিসি টিভি সিকিউরিটি সিস্টেম,অডিও সিস্টেম, অনলাইন টিচিং অভিও,ভিডিও সিস্টেম,স্ক্যানার, হেডফোন,ব্লুটুথ স্পীকার,টকব্যাক,বিভিন্ন আইটি ডিভাইস সেলস এবং আফটার সেলস সার্ভিস দুইই মিলবে এখানে।

আইটি বাজারের কর্ণধার অয়ন দত্ত জানালেন,এখানে মুলত কাস্টমারের চাহিদা মতো কম্পিউটার কাস্টমাইজড করে দেওয়া হয়। এবং হাই কোয়ালিটির এসেম্বল কম্পিউটারও চাহিদা অনুযায়ী বানানো হয়। আর আইটি বাজারের এক্সপার্টরা একেবারে বিনামূল্যে কাস্টমারকে বিফোর পারচেজ গাইড সার্ভিস দিয়ে থাকেন।এতে কাস্টমার তার বাজেটের মধ্যে সঠিক জিনিস চোখ বন্ধ করে কিনতে পারেন। আর আছে আফটার সেলস হোম সার্ভিস।আপনি হেল্প লাইনে কল করলেই আপনার বাড়ি থেকে ডিভাইস তুলে তা সেরে ফের বাড়িতে পৌঁছে দেয় আইটি বাজার।এছাড়া,ডেক্সটপ, ল্যাপটপ কেনাকাটার সাথে সারা বছর ভর থাকে গিফটের অফারও।

২৪ বছর ধরে ক্রেতাদের বিশ্বাস অর্জনই আইটি বাজারের ইউএসপি।যার জন্য দূর দুরান্তের ক্রেতারাও ছুটে আসেন এখানে।আপনিও চোখ বন্ধ করে ভরসা রাখতে পারেন আইটি বাজারের ওপর৷ বাজার থেকে কম দামে এখানে কেনাকাটা করতে চলে আসুন।আইটি বাজারের ঠিকানা: কুচকুচিয়া রোড,গোয়েঙ্কা স্কুলের কাছে।আর যে কোন প্রয়োজনে আপনি আইটি বাজারের কাস্টমার সাপোর্ট নাম্বারে কল করে নিতেও পারেন।নাম্বার গুলি হল :9733957192 এবং 9434634600।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇

Full View


Tags:    

Similar News