আন্ডারগ্রাউন্ডে এতো কিছু!ইউরোপিয়ান ক্যাফে,মিনি থিয়েটার,সেলফি জোন,আর হরেক খাবার মিলছে মেগা ছাড়ে।

গ্র‍্যান্ড ওপেনিং অফার চলবে ৩ রা জুন পর্যন্ত। ক্যাপলদের জন্য সরাসরি ২০% ছাড় থাকছে আর সিংঙ্গেলদের জন্য ১৫% ছাড়। আর ৫০০ টাকার খাবার অর্ডার দিলে মকটেল মিলবে সম্পূর্ণ বিনামূল্যে।

Update: 2024-06-03 10:22 GMT

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : বাঁকুড়ায় চালু হয়ে গেল ইউরোপিয়ান শৈলীতে গড়ে তোলা অভিনব ক্যাফে। তাও আবার মাটির নিচে! শহর বাঁকুড়ার স্কুলডাঙ্গার আকৃতি অ্যাপার্টমেন্টের একেবারে আন্ডারগ্রাউন্ড ফ্লোরে রয়েছে এই ক্যাফে।লাইট ও সাউন্ডের যুগলবন্দি আর ইউরোপিয়ান আদলে অন্দর সজ্জা আপনার মন জয় করে নেবে।এই ক্যাফের এক- একটি জোন গড়ে তোলা হয়েছে ভিন্ন,ভিন্ন থিমে।বাঁকুড়ায় এই প্রথম কোন ক্যাফেতে থিমের ছোঁয়া পাবেন আপনি।সেলফি জোন,মিনি থিয়েটার,ডান্সিং ফ্লোর যেমন আছে তেমনি রয়েছে দোলনা,নিচে গদিতে বসে খাওয়া,দাওয়া করার সুবিধা।আর ক্যাপলদের জন্য থাকছে আলাদা কেবিন।

আছে ধুমপায়ীদের জন্য একেবারে পৃথক স্মোকিং জোনের সুবিধাও।পুরো ক্যাফের অন্দর সজ্জার পরতে,পরতে রয়েছে ইউরোপিয়ান ছোঁয়া৷এমন এক অভিনব ক্যাফে উপহার পেয়ে বেজায় খুশী বাঁকুড়াবাসী।কলকাতার ক্যাফে বিশেষজ্ঞ সৌভিক রায়ের তত্ত্বাবধানে গড়ে উঠেছে এই আন্ডারগ্রাউন্ড ক্যাফে। এই ক্যাফেতে ইউরোপিয়ান,চাইনিজ,কন্টিনেন্টাল নানান ডিশ থাকছে। আর থাকছে মোমোর যাদু।এখানকার সিগনেচার ডিশ হল ইউনিক গ্রেভী মোমো।যা একবার খেলে, এর স্বাদের টানে বারবার আসবেন আপনিও।

এছাড়া থাকছে স্পেশাল ক্রিসপি চিকেন,ফিস ফিংগার ও নানান ইউনিক স্ন্যাকসের পসরা। আর ঠান্ডা পানীয়ের ককটেল ও মকটেল। সৌভিক বাবু জানালেন, বাঁকুড়া বাসী একেবারে ভিন্ন রুচি ও ভিন্ন স্বাদের খাবারের পরিষেবা পাবেন এখানে।গ্র‍্যান্ড ওপেনিং অফার চলবে ৩ রা জুন পর্যন্ত। ক্যাপলদের জন্য সরাসরি ২০% ছাড় থাকছে আর সিংঙ্গেলদের জন্য ১৫% ছাড়। আর ৫০০ টাকার খাবার অর্ডার দিলে মকটেল মিলবে সম্পূর্ণ বিনামূল্যে। এছাড়া গ্রুপ বুকিং এ- থাকছে বিশেষ আকর্ষনীয় অফার। বিস্তারিত জানতে সরাসরি ফোন করে নিতে পারেন আন্ডারগ্রাউন্ড ক্যাফের হেল্পলাইনে।

যার নাম্বার হল 9153008903।বাঁকুড়ার এই অভিনব ক্যাফের এম্বিয়েন্স এবং এখানকার খাবারের স্বাদ একবার পরখ করলে আপনার বারবার আসতে মন চাইবে তা বলাই বাহুল্য।আর তার জন্য আপনি মাত্র ৫০০ টাকার বিনময়ে লাইফ টাইম মেম্বারশিপ কার্ডের সুবিধা নিতে পারেন।এই কার্ডে সারা জীবন আপনি রানিং অফার ছাড়াও স্পেশাল ১০% ছাড় পাবেন সব আইটেমের ওপর। আন্ডারগ্রাউন্ড ক্যাফের মার্কেটিং পার্টনার রয়েছে বাঁকুড়ার প্রখ্যাত ডিজিটাল মার্কেটিং সংস্থা টিম টিসিবি (Team TCB)।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇

Full View


Tags:    

Similar News