সপরিবারে তখন গভীর নিদ্রায় মগ্ন,আলমারী ভেঙ্গে সোনার গয়না টাকাকড়ি নিয়ে চম্পট দিল দুষ্কৃতিরা।

এই চুরির সাথে ভিন জেলা বা রাজ্যের কোন সিন্ডিকেট যুক্ত না স্থানীয় দুষ্কৃতিদের কাজ তা খতিয়ে দেখছে পুলিশ।

Update: 2024-08-21 11:04 GMT

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : দুঃসাহসিক চুরির ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল জেলার জঙ্গলমহলের রানীবাঁধে। এখানকার বালাখাড় এলাকায় গভীর রাতেগৃহস্থের বাড়িতে হানা দিয়ে স্টিল আলমারী ভেঙ্গে দুষ্কৃতিরা সোনা,রুপোর গয়নাগাটি ও নগদ টাকা নিয়ে চম্পট দেয়।পেশায় শিক্ষক রজনীকান্ত সরেন বালাখাড় আদর্শপল্লীতে স্ত্রী ও দুই মেয়েকে নিয়ে ঘুমোচ্ছিলেন।গভীর রাতে পুরো পরিবার যখন গভীর ঘুমে আচ্ছন,সেই সময় নির্মীয়মান দোতলায় দরজা না থাকার সুযোগে দুষ্কৃতিরা বাড়িতে ঢুকে আলমারী ভেঙ্গে সব লুঠ করে পালায় তবে রজনীকান্ত বাবু চুরির ঘটনা টেরই পাননি।রাত্রি দুটো নাগাদ ঘুম ভাঙ্গলে-

 আলমারীর দরজা খোলা দেখলেও আমল দেন নি।ভাবেন মেয়েরা আলমারী খুলেছে এরপর ফের ঘুমিয়ে যান তিনি।সকালে উঠে পুরো ঘটনা টের পান।দুষ্কৃতিরা আলমারী ভেঙ্গে সব দোতলায় নিয়ে যায়।এবং সোনা,রুপোর গয়না বেছে নেয়। প্রায় লক্ষাধিক টাকার গয়না ও নগদ টাকা নিয়ে চম্পট দেয় বলে দাবি করেছেন রজনীকান্ত বাবু।এদিকে,এই চুরির ঘটনায় এলাকা জুড়ে আতঙ্কের সৃষ্টি হয়েছে৷ এই পল্লীর বাসিন্দারা পুলিশের নজরদারি আরও বাড়ানোর দাবি তুলেছেন।

এদিকে,খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় রানীবাঁধ থানার পুলিশ। তারা ইতিমধ্যেই তদন্ত শুরু করেছে। বাড়িতে লোক থাকা স্বত্তেও এই চুরির ঘটনা যথেষ্ট বেগের কারন হয়ে দাঁড়িয়েছে পুলিশের কাছে। এই চুরির সাথে ভিন জেলা বা রাজ্যের কোন সিন্ডিকেট যুক্ত না স্থানীয় দুষ্কৃতিদের কাজ তা খতিয়ে দেখছে পুলিশ।

👁️‍🗨️দেখুব 🎦ভিডিও 👇।

Full View


Tags:    

Similar News