ছাত্র সংঘর্ষ ঘিরে উত্তাল পন্ডিত রঘুনাথ মুর্মু কলেজ! #দেখুন সংঘর্ষের লাইভ 🎦 ভিডিও।

Update: 2019-07-25 13:20 GMT

#বাঁকুড়া২৪X৭ প্রতিবেদন (অভিজিৎ ঘটক, সারেঙ্গা) : খোদ কলেজ পরিচালন সমিতির সভাপতি তথা স্থানীয় বিধায়ক বীরেন্দ্রনাথ টুডুর উপস্থিতিতেই ছাত্র সংঘর্ষ ঘিরে উত্তাল হল সারেঙ্গার পণ্ডিত রঘুনাথ মুর্মু কলেজ। টিএমসিপি ও এবিভিপির মধ্যে এই সংঘর্ষের ফলে দুই পক্ষের অন্তত ২০ জন আহত হয়েছে বলে জানা গেছে। পরিস্থিতি সামাল দিতে কলেজে পৌঁছয় বিশাল পুলিশ বাহিনী। এদিন, ঘটনার জেরে বিক্ষোভের মুখে পড়েন বিধায়ক বীরেন্দ্রনাথ টুডুও।

কলেজে আজ নিজেদের শক্তি প্রদর্শন করতে মিছিলের আয়োজন করে শাসক দলের ছাত্র সংগঠন তৃণমূল ছাত্র পরিষদ। বিজেপির ছাত্র সংগঠন এবিভিপির অভিযোগ,এই মিছিল থেকে আচমকা তাদের ওপর আক্রমণ চালায় টিএমসিপি। লাঠি সোটা নিয়ে চলে মারধর। তাদের এক জন মাথায় গুরুতর চোট পেয়ে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছে। পুলিশের সামনেই এবিভিপির ওপর টিএমসিপি হামলা চালায় বলেও অভিযোগ তুলেছে তারা।

পাশাপাশি, অন্য একটি সূত্রের খবর পতাকা টাঙ্গানো কে কেন্দ্র করে দুই পক্ষের বচসা থেকে ঝামেলার সুত্রপাত হয়।

তা,পরে সংঘর্ষের আকার নেয়।

অন্য দিকে, টিএমসিপির পক্ষ থেকে পালটা এবিভিপির বিরুদ্ধেও হামলা চালানোর অভিযোগ তোলা হয়েছে।

প্রসঙ্গত,জঙ্গল মহলের এই কলেজটিতে টিএমসিপি সম্প্রতি আধিপত্য হারিয়েছে। কার্যত কলেজ দখল করেছে এবিভিপি। ফের কলেজে নিজেদের ক্ষমতা কায়েম করতে উঠে পড়ে লেগেছে তৃণমূল ছাত্র পরিষদ। আর তার জেরেই কলেজে নুতন করে উত্তেজনা ছড়াচ্ছে বলে মনে করা হচ্ছে।

#দেখুন 🎦 ভিডিও। 👇[embed]Full View href="https://www.bankura24x7.com/rpf-recover-a-class-five-girl-student-st-chatna-station/img-20190604-wa0027-2/" rel="attachment wp-att-5682">

Similar News