জমিতে ঢেঁড়স তুলতে গিয়ে বজ্রপাতে প্রাণ গেল দম্পতির,বড়জোড়ায় শোকের ছায়া।

সকাল থেকেই এই গ্রামে মুষলধারায় বৃষ্টি হচ্ছিল সাথে বজ্রপাতও ঘটছিল সমান তালে।ক্ষেতে ঢেঁড়স তোলার সময় আচমকা বজ্রপাত ঘটলে স্বামী,স্ত্রী দুজনেই লুটিয়ে পড়েন। বৃষ্টি থামলে স্থানীয় মানুষ তাদের উদ্ধার করে বড়জোড়া সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে গেলে,চিকিৎসক দুজনকেই মৃত বলে ঘোষণা করেন।

Update: 2024-05-31 14:01 GMT

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : সাত সকালে নিজেদের ক্ষেতে ঢেঁড়স সংগ্রহ করতে গিয়ে ব্জ্রাপাতে প্রাণ গেল এক দম্পতির। শুক্রবার সকালে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে বাঁকুড়া জেলার বড়জোড়া ব্লকের ঘুটগেড়িয়া গ্রাম পঞ্চায়েত এলাকার নতুনগ্রামে।এদিন সকাল থেকেই এই গ্রামে মুষলধারায় বৃষ্টি হচ্ছিল সাথে বজ্রপাতও ঘটছিল সমান তালে।ক্ষেতে ঢেঁড়স তোলার সময় আচমকা বজ্রপাত ঘটলে স্বামী,স্ত্রী দুজনেই লুটিয়ে পড়েন। বৃষ্টি থামলে স্থানীয় মানুষ তাদের উদ্ধার করে বড়জোড়া সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে গেলে,চিকিৎসক দুজনকেই মৃত বলে ঘোষণা করেন। পুলিশ জানিয়েছে, মৃত দম্পতির নাম নীরোদ সাঁতরা। 

যাঁর বয়স প্রায় ৬৪ বছর এবং ওনার  স্ত্রীর নাম তারারাণী সাঁতরা। বয়স ৫৭বছর।দুর্ঘটনার  খবর পেয়ে তড়িঘড়ি  হাসপাতালে পৌছান বড়জোড়ার বিধায়ক অলোক মুখোপাধ্যায়। এবং তিনি মৃত দম্পতির পরিবারকে সমবেদনা জানান। এই মর্মান্তিক দুর্ঘটনায় গ্রাম জুড়ে শোকের ছায়া নেমে এসেছে।এদিকে,বড়জোড়া থানার পুলিশ মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য  বাঁকুড়া মেডিকেল কলেজ ও হাসপাতালের মর্গে পাঠাচ্ছে বলে জানা গেছে। প্রসঙ্গত, এই ধরনের বিপদ এড়াতে বৃষ্টি ও বজ্রপাতের সময় বাড়ীর বাইরে বের হওয়া থেকে বিরত থাকুন। তাহলে জীবনহানির মতো ঘটনা এড়ানো যাবে। এবং এই মর্মে ব্যপক প্রচারও করতে হবে গ্রামে,গ্রামে।

মনে রাখবেন বজ্রপাতের থেকে নিজেকে বাঁচাতে সতর্কতায় একমাত্র হাতিয়ার। তাই সতর্কতা মেনে চলুন আর নিজের প্রাণ বাাঁচান।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇

Full View


Tags:    

Similar News