শুশুনিয়া থেকে জল আনার পথে বেপরোয়া লরির ধাক্কা,মৃত ২পুণ্যার্থী,আহত অন্তত ৭ জন,শোকের ছায়া হাটগ্রাম জুড়ে।

পুলিশ জানিয়েছে,মৃত দুই পূন্যার্থীর নাম তনুময় দত্ত(৩০) এবং বিশাল দত্ত(২১)।মৃত ও আহত সকলেই ইন্দপুরের হাটগ্রামের বাসিন্দা। এদিকে,ঘাতক লরিটিকে আটক করেছে ছাতনা থানার পুলিশ।

Update: 2024-08-12 17:18 GMT

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : শুশুনিয়া থেকে জল আনতে গিয়ে ভয়াবহ পথ দুর্ঘটনায় প্রাণ গেল দুই পূন্যার্থীর।আহত অন্তত আরও ৭ জন। রবিবার মধ্যরাতে বেপরোয়া একটি ১০ চাকার লরি ধাক্কা দেয় পূন্যার্থীদের দলকে। ছাতনা থানা এলাকার ছাতনা জলট্যাংকী গোড়া এলাকায় তখন জনা ১৪ জনের পূন্যার্থী দল বিশ্রাম নিচ্ছিলেন। আচমকা বেপরোয়া লরি তাদের ধাক্কা দেয়। এই পূন্যার্থী দলটি বাঁকুড়ার ইন্দপুর থানা এলাকার হাটগ্রাম থেকে জল নিয়ে তাদেরই গ্রামের শিব মন্দিরে জল ঢালাতে যাচ্ছিলেন। খবর পেয়ে দুর্ঘটনাস্থলে পোঁছয় ছাতনা থানার পুলিশ। স্থানীয় বাসিন্দাদের সহযোগিতায় পুলিশ আহতদের উদ্ধার কর।

এবং ছাতনা সুপার স্পেশালিটি হাসপাতালে নিয়ে গেলে একজনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক। বাকিদের চিকিৎসার জন্য বাঁকুড়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় মৃত্যু হয় আরও এক পূন্যার্থীর। পুলিশ জানিয়েছে,মৃত দুই পূন্যার্থীর নাম তনুময় দত্ত(৩০) এবং বিশাল দত্ত(২১)।মৃত ও আহত সকলেই ইন্দপুরের হাটগ্রামের বাসিন্দা।এদিকে,ঘাতক লরিটিকে আটক করেছে ছাতনা থানার পুলিশ। মৃতদেহ দুটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয় বাঁকুড়া সম্মিলনী মেডিকেল কলেজের হাসপাতালের মর্গে।

অন্যদিকে,গ্রামের তরতাজা দুই যুবকের এই অকাল মৃত্যুতে শোকের ছায়া হাটগ্রাম জুড়ে।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇

Full View


Tags:    

Similar News