আর জি কর কান্ডের আবহে কলেজ ছাত্রীর শ্লীলতাহানির ঘটনাকে কেন্দ্র করে উত্তাল বেলিয়াতোড়,পুলিশকে ঘিরে তুমুল বিক্ষোভ।

একটি মোটর বাইক চড়ে আসা তিন যুবক কলেজ ছাত্রীর পথ আগলায়। মোবাইল নাম্বারও চায় তারা।ওই ছাত্রী তা দিতে অস্বীকার করলে ওই যুবকেরা অকথ্য ভাষায় গালিগালাজ করার পাশাপাশি শ্লীলতাহানি করে বলে কলেজ ছাত্রীর অভিযোগ।

Update: 2024-09-10 07:40 GMT

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : আর জি কর কান্ডের আবহে জেলার বেলিয়াতোড়ে এক কলেজ ছাত্রীকে পথ আগলে শ্লীলতাহানির ঘটনাকে কেন্দ্র করে উত্তাল হয়ে ওঠে এলাকা। অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে পুলিশকে ঘিরে তুমুল বিক্ষোভ দেখান গ্রামবাসীরা।স্থানীয় সুত্রে জানা গেছে,অন্যান্য দিনের মতো সোমবার বিকেলে জেঠিমার সাথে নদীর ধারে হাঁটতে বের হয়েছিল এক কলেজ ছাত্রী। আচমকা বাঁদরকোন্দা গ্রাম আর ক্লাবের মাঝামাঝি এলাকায় একটি মোটর বাইক করে তিন যুবক ওই কলেজ ছাত্রীর পথ আগলায়।মোবাইল নাম্বারও চায় তারা।ওই ছাত্রী তা দিতে অস্বীকার করলে ওই যুবকেরা ছাত্রীটির ওপর চড়াও হয়।

অকথ্য ভাষায় গালিগালাজের পাশাপাশি, শ্লীলতাহানি করে।ছাত্রীর অভিযোগ,তকে শারিরীক ভাবে নিগ্রহও করা হয়।আংগুলের নখ ভেঙ্গে দেয় তারা।এই।অবস্থায় ওই ছাত্রী এবং তার সঙ্গী জেঠিমা সাহায্যের জন্য চিৎকার করলে, গ্রামবাসীরা ঘটনাস্থলে ছুটে আসেন। অবস্থা বেগতিক দেখে ওই তিন যুবক মোটর বাইক ফেলে চম্পট দেয়। গ্রামবাসীরা বাইকটি আটকে রাখেন। এরপর রাতের দিকে ওই তিন মোটর বাইক আরোহীর অন্য দুই সঙ্গী মোটর বাইকটি নিতে গ্রামে হানা দেয়।গ্রামবাসীরা ওই দুইজনকেও আটকে রাখেন। খবর পেয়ে গ্রামে পৌঁছয় বেলিয়াতোড় থানার পুলিশ। গ্রামবাসীরা পুলিশকে ঘিরে বিক্ষোভে ফেটে পড়ে।

অবিলম্বে দোষীদের গ্রেপ্তার করে উপযুক্ত শাস্তির দাবি তুলে সরব হন তারা।গ্রামবাসীরা এই ঘটনার পর মহিলাদের নিরাপত্তায় গ্রামে পুলিশের নজরদারি বাড়ানোর দাবিও তুলেছেন। এখন দেখার এই ঘটনার জেরে জেলা পুলিশ ও প্রশাসন কি ভূমিকা নেয়?

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇

Full View


Tags:    

Similar News