পণ্ডিত রঘুনাথ মুর্মু কলেজে পরীক্ষার্থীদের সাথে দুর্ব্যবহার ও মারধরের প্রতিবাদের ভিডিও ভাইরাল, ভিসির কাছে নালিশ জানাচ্ছে খ্রিস্টান কলেজ।সরছে পরীক্ষা সেন্টারও।

Update: 2019-07-13 10:39 GMT

#বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : সারেঙ্গার পন্ডিত রঘুনাথ মূর্মু মহা বিদ্যালয়ে দ্বিতীয় বর্ষের ৪র্থ সেমিস্টারের পরীক্ষার্থীদের সাথে দুর্ব্যবহার, কলারধরে মারধর, এমন কি মদ্যপ অবস্থায় ছাত্রীদের সাথে অভব্য আচরণের অভিযোগ তুলে সোস্যাল সাইটে ভাইরাল হওয়া একটি ভিডিওর জেরে জেলার শিক্ষা মহলে আলোড়ন পড়ে গেছে। উঠছে সমালোচনার ঝড়ও। জানা গেছে, শুক্রবারে পরীক্ষার প্রশ্ন পত্রের প্যাটার্ন বদলে দেওয়ায় এই কলেজে সিট পড়া বাঁকুড়া খ্রিস্টান কলেজের পরীক্ষার্থীরা পরীক্ষা হলে নজরদারীর দায়িত্বে থাকা অধ্যাপকদের বিষয়টি নজরে অনলে এক পরীক্ষার্থী কে কলার ধরে মারতে উদ্যত হন এক অধ্যাপক। পাশাপাশি কয়েকটি রুমেও পরীক্ষার্থীরা একই সমস্যার কথা জানালে তাদের সাথেও দুর্ব্যবহার করার অভিযোগ ওঠে। এমনকি মদ্যপ অবস্থায় ছাত্রীদের সাথেও অভব্য আচরণ করা হয়েছে বলে ছাত্রীরা অভিযোগ তোলে। পরীক্ষার পর রঘুনাথ মুর্মু কলেজে বেশ কিছুক্ষণ খ্রিস্টান কলেজের পরীক্ষার্থীররা বিক্ষোভ দেখায়। কয়েকজন ঠেলাঠেলি তে পড়ে অসুস্থও হয়ে পড়ে। আজ, এই হেনস্তার শিকার হওয়া পরীক্ষার্থীরা বাঁকুড়া খ্রিস্টান কলেজ এর অধ্যক্ষকে পুরো ঘটনার কথা জানালে, অধ্যক্ষ ফটিক বরন মন্ডল এই আভিযোগ বাঁকুড়া বিশ্ববিদ্যালয়ের উপাচার্য কে লিখিত আকারে জানান। তাছাড়া পরীক্ষার্থীদের দাবী মতো রঘুনাথ মুর্মু কলেজে আর সেন্টার ফেলা হবেনা বলেও জানান ফটিক বাবু। অন্যদিকে, সব পরীক্ষার্থীরা সোমবার তাদের স্বাক্ষর সম্বলিত অভিযোগ পত্র ও ভিডিও কলেজে কতৃপক্ষের হাতে তুলে দেবে বলে জানা গেছে। বাঁকুড়া খ্রিস্টান কলেজের ছাত্রদের দাবী গত বছরও পরীক্ষার সময় খারাপ ব্যবহার করেছিল ওই কলেজ। এবার আরো ন্যক্কারজনক ঘটনা ঘটল। এ-র আমরা বিচার চাই এই আওয়াজ তুলে তারা এদিনও সরব হয়। তবে এই ঘটনার তদন্তের জন্য উর্ধতন কতৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করা হচ্ছে বলে কলেজ সুত্রে দাবী করা হয়েছে।

#দেখুন 🎦ভিডিও। 👇[embed]Full View href="https://www.bankura24x7.com/demanding-the-return-of-katmani-the-tmc-leaders-staged-protests-in-keshiakole/img-20190623-wa0070_1024x1409/" rel="attachment wp-att-5529">

Similar News