বাঁকুড়া মেডিকেলের লেডিস হোস্টেলর শৌচাগারে ঢুকে বহিরাগতের হস্তমৈথুন,অধ্যক্ষকে ঘিরে নিরাপত্তার দাবীতে বিক্ষোভ।

পুজোর আবহে শুক্রবার সন্ধ্যে বেলায় এক বহিরাগত লেডিস হোস্টেলের ওল্ড বিল্ডিং এর দোতলায় উঠে শৌচালয়ের মধ্যে হস্তমৈথুনের করছিলেন। এক আবাসিক চিকিৎসক পড়ুয়া শৌচালয়ে গেলে, ঘটনা তার চোখে পড়ে যায়।

Update: 2024-10-12 12:23 GMT

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : বাঁকুড়া সম্মিলনী মেডিকেল কলেজের লেডিস হোস্টেলের নিরাপত্তা যে কতটা ঠুনকো,তা আরও একবার প্রমাণ হয়ে গেল। অভিযোগ,পুজোর আবহে শুক্রবার এক বহিরাগত লেডিস,হোস্টেলের ওল্ড বিল্ডিং এর দোতলায় উঠে শৌচালয়ের মধ্যে হস্তমৈথুনের করছিলেন। এবং এক আবাসিক চিকিৎসক পড়ুয়া শৌচালয়ে গেলে ঘটনা তার চোখে পড়ে যায়।আতঙ্কে ওই।আবাসিক শৌচালয় থেকে এক ছুটে বেরিয়ে চিৎকার করেন।তার চিৎকার শুনে বাকি আবাসিকরা ছুড়্ব এলে,ওই বহিরাগত নিজেকে বাঁচাতে ভেতর থেকে শোচাগারের দরজা লাগিয়ে দেয়।এই অবস্থায় পুলিশকে খবর দেওয়া হলে পুলিশ এসে অভিযুক্তকে ধরে নিয়ে যায়। ঘটনার খবর পেয়ে লেডিস হোস্টেলে পৌঁছান অধ্যক্ষ ডা: পঞ্চানন কুন্ডু, তাকে ঘিরে নিরাপত্তার দাবি তুলে তুমুল বিক্ষোভ দেখান হয়।

এদিকে,নিরাপত্তা কর্মীর দায়িত্বে থাকা,সুশান্ত কুমার নন্দী জানান,ওই বহিরাগত ব্যাক্তি নিজেকে আবাসিকের অভিভাবক পরিচয় দিয়ে বার,বার হোস্টেলে।ঢোকার চেষ্টা করেন।এবং নিরাপত্তারক্ষী তাকে বাধাও দেন।সেই মুহুর্তে চলে গেলেও সুযোগ বুঝে নিরাপত্তারক্ষীর চোখ এড়িয়ে কোনভাবে হোস্টালে ঢুকে পড়েন। এবং শৌচাগারে লুকিয়ে হস্তমৈথুন করার সময় ধরা পড়ে যান।লেডিস হোস্টেল সহ পুরো মেডিকেল জুড়ে নিরাপত্তার কিছু ঘাটতি রয়েছে,তা কার্যত স্বীকার করে নেন অধ্যক্ষ পঞ্চানন কুন্ডু।তবে শীঘ্রই নিরাপত্তা কর্মী বাড়িয়ে সমস্যা মেটানোর আশ্বাসও দেন তিনি।প্রসঙ্গত,এর আগেও বাউন্ডারি ওয়াল টপকে এক যুবক লেডিস হোস্টেল ঢুকে পড়ে ছিল।তার রেশ কাটতে না কাটতে ফের এই ঘটনা স্বাভাবিক ভাবেই নিরাপত্তা ব্যবস্থার বেহাল দশার জানান দিচ্ছে তা বলাই বাহুল্য।

দেখুন👁️‍🎦ভিডিও 👇

Full View


Tags:    

Similar News