"বিষ্ণুপুরের একটা বুথে আগে জিতে দেখাক সৌমিত্র " পাল্টা চ্যালেঞ্জ ছুঁড়লেন অভিষেক। গুরুর পথেই বিজেপিতে ভিড়লেন শিষ্য, বলেও কটাক্ষ সৌমিত্রকে!

Update: 2019-01-09 17:58 GMT

#বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : " ক্ষমতা থাকলে তৃণমূল ছেড়ে এবার বিষ্ণুপুরে একটা বুথে জিতে দেখাক সৌমিত্র খাঁ, লোকসভা তো দুরঅস্ত" -সদ্য দলত্যাগী সাংসদ সৌমিত্র খাঁ কে সরাসরি এই চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন তৃণমূল সাংসদ তথা যুব নেডা অভিষেক বন্দ্যোপাধ্যায়।

সৌমিত্র খাঁ সাংবাদিক সম্মেলনে অভিষেক বন্দ্যোপাধ্যায় কে বিষ্ণুপুর লোকসভা আসনে জিতে দেখানোর যে চ্যালেঞ্জ করেছেন তা, হাস্যকর বলে কটাক্ষ করে অভিষেক বলেন,সাড়ে চার বছরের সাংসদ হয়েও সৌমিত্রর জানা নেই যে,তার আসন এস,সি সংরক্ষিত। ওই আসনে সাধারণের দাঁড়ানো যায় না।পাশাপাশি,এমপি ল্যাডের টাকা খরচ করতে না পারার ঘটনারও সমালোচনা করেন। এমনকি সৌমিত্রর মতো লোকেদের চলে গেলেও দলের কোনো ক্ষতি হবেনা বলে দাবী করে তিনি বলেন গুরু(মুকুল রায়) আগেই দল ছেড়েছেন তার পথ ধরে শিশ্যও গেল।আসলে নিজের স্বার্থ অচরিতার্থ না হওয়ায় দল ছেড়েছে সৌমিত্র।

কারণ বাঁকুড়ার পর্যবেক্ষক অভিষেক নিজে হওয়ায় স্বার্থ সিদ্ধির কোনো উপায় ছিলনা বলেও জানান অভিষেক।এবং আগামী লোকসভায় তৃণমূল ৪২-৪২ টা আসনেই জয়ী হবে বলেও তিনি দাবী করেন।পাশাপাশি,দল বিরোধী কাজের জন্য সাংসদ সৌমিত্র খাঁ ও অনুপম হাজরা দুজনকেই দল বহিস্কার করেছে বলেও তিনি জানান।

#দেখুন ভিডিও।[embed]Full View

Similar News