উত্তর ভারতে তিন রাজ্যে বিজেপির জয় অক্সিজেন জোগাচ্ছে বাঁকুড়ার বিজেপি কর্মি ও কার্যকর্তাদের।

Update: 2023-12-04 04:54 GMT

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : গত লোকসভায় বাঁকুড়ার দুটি আসনেই জয়ী হয় বিজেপি।বিধানসভা ভোটে জেলায় ইতিবাচক ফল করলেও পুরসভা ও পঞ্চায়েত ভোটে ছাপ ফেলতে পারেনি বিজেপি। আর তার জেরেই বিজেপি কর্মী থেকে কার্যকর্তারা খানিক মুষড়ে পড়েছিলেন। তার ওপর সাম্প্রতিক বিজেপির কোতুলপুরের বিধায়ক হরকালী প্রতিহারের তৃণমূলে যোগদান বিড়ম্বনায় ফেলেছিল গেরুয়া শিবিরকে। কিন্তু আজ চার রাজ্যের বিধানসভা ভোটের ফলাফলে চারের মধ্যে বিজেপি তিন স্কোর করায় জেলার বিজেপি কর্মি থেকে কার্যকর্তাদের অক্সিজেন যোগাল। লোকসভা ভোটের আগে যা বিজেপির মনোবলও বাড়ল।

যা বিরোধীদের সাথে ভোটের লড়াইয়ে  খানিকটা সুবিধা করে দিল বিজেপিকে তা বলাই বাহুল্য। স্বাভাবিক ভাবেই তিন রাজ্য জয়ের আভাস মিলতেই বিজয় উল্লাস বাড়তে থাকে জেলাতেও। শহরের নতুনগঞ্জের বিজেপি বাঁকুড়া সাংগঠনিক জেলা অফিস থেকে বিজয় মিছিল বের হয়৷ তা শহর পরিক্রমা করে৷ ভাংড়ার তালে কোমর দোলান বিজেপি বিধায়ক থেকে কার্যকর্তা ও কর্মি সমর্থকেরা। পাশাপাশি,পটকা ফাটিয়ে চলে বিজয় উল্লাস।প্রসঙ্গত,পাঁচরাজ্যের বিধানসভা ভোটের মধ্যে চার রাজ্যের ভোট গননা ছিল এদিন। এই চারটি রাজ্যের মধ্যে তিনটিই গেছে বিজেপির ঝুলিতে৷

চার রাজ্যের মধ্যে মধ্যপ্রদেশ,রাজস্থান, ছত্তীসগড়ে কার্যত কংগ্রেস ও বিজেপির দ্বৈরথে নজর ছিল সবার।যদিও দিনের শেষে তিনটি রাজ্যেই জয় নিশ্চিত করে ফেলে বিজেপি। কংগ্রেস তেলঙ্গানায় বিআরএসকে হারিয়ে কোনক্রমে মুখরক্ষা করে। যার প্রভাব পড়বে ইন্ডিয়া জোটেও। এদিকে,লোকসভা ভোটের আগে এই সেমিফাইনালে বিজেপির তিন রাজ্যের ক্ষমতা দখল লোকসভা ভোটেও যথেষ্ট প্রভাব পড়বে বলে মনে করছেন ভোট কুশলীরা।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇

Full View


Tags:    

Similar News