সারেঙ্গায় নিয়ন্ত্রণ হারিয়ে চায়ের দোকানে দাঁড়ানো দুই ব্যক্তিকে ধাক্কা পিকআপ ভ্যানের,গুরুতর জখমকে পাঠানো হল বাঁকুড়া মেডিকেলে।

Update: 2020-03-03 13:21 GMT

#বাঁকুড়া২৪X৭প্রতিবেদন (সঞ্জয় ঘটক, সারেঙ্গা): চায়ের দোকানে দাঁড়িয়ে থাকা দুই ব্যক্তিকে আচমকা ধাক্কা দিল একটি পিক আপ ভ্যান। এমনকি গাড়ীটি চালক নিয়ন্ত্রণে না রাখতে পারায় পর,পর, আরও একটি মোটর বাইক,সাইকেল ও ট্রলিতে ধাক্কা মারে। আজ সকালে এই দূর্ঘটনাটি ঘটে জেলার সারেঙ্গা,থানার গোবিন্দপুর তেমাথা মোড়ে। গাড়ীটি সারেঙ্গা থেকে পিড়লগাড়ী যাচ্ছিল। স্থানীয়দের দাবী চালক কানে মোবাইল নিয়ে গাড়ী চালানোর জন্যই এই দূর্ঘটনা ঘটে। স্থানীয়রা আহত অবস্থায় দশন দুলে ও জয় দাসকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে সারেঙ্গা মিশন হাসপাতালে নিয়ে গেলে দশন কে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হলেও জয়ের আঘাত গুরুতর হওয়ায় তাকে বাঁকুড়া মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সারেঙ্গা থানার পুলিশ পিকাআপ ভ্যানের চালক কে গ্রেপ্তার করেছে। আটক করা হয়েছে গাড়ীটিও।

#দেখুন 🎦 ভিডিও। 👇[embed]Full View href="https://www.bankura24x7.com/authorities-fear-that-workers-will-stop-working-at-majia-thermal-power-station-and-kill-production/img-20200302-wa0029/" rel="attachment wp-att-8235">

Similar News