বিনা ভোটে তৃণমূলের দখলে থাকা রামসাগর পঞ্চায়েতের প্রধান ও সদস্যদের পদত্যাগের দাবীতে সরব হল বিজেপি।

Update: 2019-05-24 18:20 GMT

#বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : লোকসভায় বিপুল জয় মেলায় এবার বিনা ভোটে দখল করা পঞ্চায়েত গুলি থেকে তৃনমুল প্রধান সহ পঞ্চায়েত সদস্যদের পদত্যাগের দাবী তুলে চাপ সৃষ্টির কাজ কার্যত শুরু করে দিল বিজেপি।আজ জেলার রামসাগর গ্রাম পঞ্চায়েত অফিসে ঢুকে বিজেপির কর্মী, সমর্থক ও স্থানীয় নেতারা বিজয় উল্লাসে সামিল হলেন। যদিও এদিন তৃণমূল প্রধান ও পঞ্চায়েত সদস্যদের কাওকে নজর পড়েনি অফিসে।

তাদের অনুপস্থিতিতেই অফিসের মধ্যেই চলে বিজয় উল্লাস। আর জয় শ্রী রাম ধ্বনিতে মুখরিত হয় এলাকা। প্রসঙ্গত, ২০ আসনের এই রামসাগর পঞ্চায়েতে গত পঞ্চায়েত ভোটে বিরোধীদের ১৮ টি আসনে প্রার্থীই দাঁড়াতে দেয় নি তৃণমূল। তবে,কেবল দুটি আসনে বিজেপি প্রার্থী ভোটে লড়াই করে দুটো আসনেই বিজয়ী হয়। তাই, এই পঞ্চায়েতে লড়াই করার সু্যোগ মিললে বিজেপি পুরো গ্রাম পঞ্চায়েত দখলে নিত বলে মনে করাছে স্থানীয় বিজেপি নেতৃত্ব। তারাই এখন জোর করে বিনা ভোটে জয়ী এই তৃণমূল প্রধান ও সদস্যদের পদত্যাগের দাবী তুলেছেন।

#দেখুন 🎦 ভিডিও।👇[embed]Full View href="https://www.bankura24x7.com/mp-toper-8th-koushik-santra-reaction-on-media/may-19-ac/" rel="attachment wp-att-4879">

Similar News