বিষ্ণুপুরে বিজেপি নেতার বাড়ীতে হামলায়, এসডিপিওর দিকে অভিযোগের আঙ্গুল ওঠায় চাঞ্চল্য ! অভিযোগ ভিত্তিহীন বলে, ওড়ালেন এসডিপিও।

Update: 2019-01-01 04:28 GMT

#বাঁকুড়া২৪X৭প্রতিবেদন ( উত্তম দে,বিষ্ণুপুর) :- বিষ্ণুপুরে বিজেপির সাংগঠনিক জেলা সভাপতির বাড়ীতে হামলার ঘটনায়, বিষ্ণুপুর মহকুমা পুলিশ আধিকারিকের দিকে এবার অভিযোগের আঙ্গুল তুললেন বিষ্ণুপুর সাংগঠনিক জেলার সভাপতি স্বপন ঘোষ! তাঁর অভিযোগ, মহকুমা পুলিশ অাধিকারিক সুকোমল কান্তি দাস ফোনে হুমকী দেওয়ার পরই তার বাড়ীতে শাসক দলের পতাকা হাতে নিয়ে এক দল লোক হামলা চালায়।

যদিও এই অভিযোগ উড়িয়ে দিয়ে, বিষ্ণুপুর মহকুমা পুলিশ আধিকারিক সুকোমল কান্তি দাস বাঁকুড়া২৪X৭কে জানান,এমন কোনো ঘটনা তার জানা নেই এবং পুলিশের কাছে এই মর্মে কোনো অভিযোগও দায়ের হয়নি।অন্যদিকে,বিজেপির পক্ষ থেকে জানানো হয়, মঙ্গলবার থানায় লিখিত অাভিযোগ দায়ের করা হবে।এই ঘটনার জেরে বিষ্ণুপুরে নুতন করে রাজনৈতিক উত্তেজনার পারদ চড়ছে!
সোমবার বিষ্ণুপুরে বিজেপি আইন অমান্য কর্মসূচি নিলেও প্রশাসনিক স্তরে তার কোনে অনুমতি মেলেনি,উল্টে আইন অমান্য কর্মসূচি ঠেকাতে বিষ্ণুপুর মহকুমা শাসকের অফিস চত্বরে ১৪৪ধারা লাগু করা হয়।তা নিয়ে বিজেপির সাথে প্রশাসনের দড়ি টানাটানি শুরু হয়।আইন অমান্য কর্মসূচী পালনের জন্য দলের রাজ্য সহ সভাপতি বিশ্বপ্রিয় রায় চৌধুরী এবং বিষ্ণুপুরের দলীয় পর্যবেক্ষক পার্থ সারথি কুন্ডু সহ জেলা নেতৃত্ব ও কর্মী, সমর্থকরা উপস্থিত হন।তারই মধ্যে দুই দলীয় কর্মীকেও শাসকদল তৃণমূলের লোকজন মারধর করে বলেও অভিযোগ ওঠে।পুরো ঘটনা বিজেপির রাজ্য নেতৃত্বেরও নজরে আনা হয়। প্রশ্ন তোলা হয় পুলিশের ভুমিকা নিয়েও।এদিকে,বিষ্ণুপুরের মহকুমা পুলিশ আধিকারিক সুকোমল কান্তি দাসের দাবী,পর্ষটনের মরসুমে বিষ্ণুপুরে প্রচুর পর্যটকের সমাগম হয় তাই,এই সময় পরিস্থিতি স্বাভাবিক রাখতেই বিজেপির কর্মসূচির অনুমতি মেলেনি এবং মহকুমা শাসকের অফিসে১৪৪ ধারা জারি করে মহকুমা প্রশাসন।

#দেখুন ভিডিও।[embed]Full View

Similar News