১৪ই আগস্ট রাত দখলের লড়াইয়ে সামিল জেলার মহিলারাও,সকালে মৌন মিছিল খ্রিস্টান কলেজের,প্রতিবাদ মিছিলে সামিল উন্নয়নীর পড়ুয়ারাও।

শহরের কলেজরোডের জিলা পরিষদ অডিটোরিয়ামের সামনে থেকে শুরু হয় প্রতিবাদ মিছিল।এক হাতে দাবি সম্বলিত প্ল্যাকার্ড অন্যহাতে মোবাইলের ফ্ল্যাশ লাইট জ্বেলে পথে হাঁটলেন অগনিত মহিলা।আর গর্জে উঠলেন আরজিকর কান্ডের প্রতিবাদে।

Update: 2024-08-16 06:17 GMT

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : এর আগে কোন রাজনৈতিক দলের কর্মসূচিতে এমন সাড়া মেলেনি।১৪ আগস্টের রাত দখলের লড়াইয়ে যে ভাবে হাজারে,হাজারে মহিলা স্বতঃস্ফূর্তভাবে সামিল হলেন, তা এক কথায় নজীর বিহীন। ১৪ আগস্ট সারা রাজ্যের সাথে বাঁকুড়ার প্রত্যন্ত গ্রাম থেকে শহর সর্বত্র প্রায় চিত্রটা ছিল একই রকমের৷ আর জি কর কান্ডের প্রতিবাদে সারা শহরের রাজপথ দখল নেন মহিলারা।শহরের কলেজরোডের জিলা পরিষদ অডিটোরিয়ামের সামনে থেকে শুরু হয় প্রতিবাদ মিছিল।এক হাতে দাবিসম্বলিত প্ল্যাকার্ড অন্যহাতে মোবাইলের ফ্ল্যাশ লাইট জ্বেলে পথে হাঁটলেন অগনিত মহিলা।

আর গর্জে উঠলেন আরজিকর কান্ডের প্রতিবাদে।রাতের পাশাপাশি,১৪ ই আগস্ট সকালে খ্রিস্টান কলেজের পড়ুয়া,অধ্যাপকরা মিলিত ভাবে মৌন্য মিছিলে সামিল হন।খ্রিস্টানকলেজ থেকে এই মিছিল শুরু হয়ে, তা শহর পরিক্রমা করে। দুপুরে বাঁকুড়া উন্নয়নী ইন্সটিটিউট অফ ইঞ্জিনিয়ারিং এর পড়ুয়ারও প্রতিবাদ মিছিলের ডাক দেয়। এবং বাঁকুড়া মেডিকেল কলেজে আন্দোলনরত ডাক্তারদের সহমর্মিতাও জানায় তারা।৪ আগস্টের রাতে বাঁকুড়া শহরে যে ভাবে মহিলারা রাত দখলের লড়াইয়ে সামিল হলেন, তা জেলা জুড়ে আলোড়ন ফেলে দিয়েছে।

আরজিকর কান্ডে দোষীদের দৃষ্টান্ত মুলক শাস্তির দাবি তুলে এই প্রতিবাদী মহিলারা সরবও হন রাত দখলের রাতে।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇

Full View


Tags:    

Similar News