সুভাষ সরকারকে পরাজিত করে আনন্দে চোখে জল অরূপ চক্রবর্তীর, ৩২,৭৭৮ ভোটে জয়ী হলেন তিনি।

অবশেষে শেষ হাসি হাঁসলেন অরূপ বাবুই। তৃণমূল কংগ্রেসের প্রার্থী অরূপ চক্রবর্তী'র মোট প্রাপ্ত ভোট ৬,৪১,৮১৩ এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিজেপির সুভাষ সরকারের মোট প্রাপ্ত ভোট ৬,০৯০৩৫। বাঁকুড়া লোকসভা কেন্দ্রে অরূপ চক্রবর্তী ৩২,৭৭৮ ভোটের ব্যবধানে জয়লাভ করলেন।

Update: 2024-06-05 06:22 GMT

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : হেভী ওয়েট কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী সুভাষ সরকারকে কে ভোটের লড়াইয়ে হারিয়ে দিল্লী পাড়ি দিচ্ছেন তৃণমূল কংগ্রেসের বর্ষীয়ান নেতা তথা তালডাংরার বিধায়ক অরূপ চক্রবর্তী। জেলাতে ভোট মাস্টার নামে পরিচিতি আছে এই পোড়-খাওয়া রাজনীতিবিদের। রিতীমতো নিজের কৌশলে ভোট করে এখন জায়েন্ট কিলারের শিরোপাও পেয়ে গেলেন তিনি। ভোট গণনার দিন সকাল থেকেই ছোটো,ছোট ল্যাপে প্রায় প্রতি রাউন্ডেই এগিয়ে যাচ্ছিলেন তিনি। মোদী ম্যাজিক,অমিত শাহের শাহী প্রচার যে বাঁকুড়ার ভোটারদের মন কাড়তে পারেনি তা অরূপ বাবুর জয়লাভ থেকেই স্পষ্ট হয়ে গিয়েছে।

জয় যখন প্রায় নিশ্চিত, তখন চোখের জল চেপে রাখতে পারেন নি অরূপ বাবু।তিনি স্বীকারও করেন,এই লড়াই যথেষ্ট কঠিন ছিল। তবে, অবশেষে শেষ হাসি হাঁসলেন অরূপ বাবুই।তৃণমূল কংগ্রেসের প্রার্থী অরূপ চক্রবর্তী'র মোট প্রাপ্ত ভোট ৬,৪১,৮১৩ এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিজেপির সুভাষ সরকারের মোট প্রাপ্ত ভোট ৬,০৯০৩৫। বাঁকুড়া লোকসভা কেন্দ্রে অরূপ চক্রবর্তী ৩২,৭৭৮ ভোটের ব্যবধানে জয়লাভ করেন। অন্যদিকে,সিপিআইএম প্রার্থী নীলাঞ্জন দাশগুপ্ত পেয়েছেন ১,০৫৩,৫৯ টি ভোট। কুড়মি প্রার্থী সুরজিৎ সিংহ কুড়মালির প্রাপ্ত ভোট ১৮,৫৫৯ পাশাপাশি,সুভাষ সরকারের গোজ প্রার্থী জীবন চক্রবর্তীর মোট প্রাপ্ত ভোট ৩,৫০৬ টি।

এদিকে,পরাজয়ের পর সুভাষ বাবু সাংবাদিক বৈঠকে বলেন, এই খারাপ ফল কেন হল? তার পর্যালোচনা করবেন , পাশাপাশি,তিনি ইভিএম বদলেরও অভিযোগ তুলে সরব হয়েছেন এদিন।সুভাষ বাবুর স্থানে আজ থেকে অভিষেক ঘটল অরূপ চক্রবর্তীর। আগামী পাঁচ বছর বাঁকুড়ার সার্বিক উন্নয়নে তিনি কতখানি ব্যাপ্তি ঘটাতে পারেন? সেদিকেই নজর রইল বাঁকুড়া লোকসভা এলাকাত বাসিন্দাদের তা বলাই বাহুল্য।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇

Full View


Tags:    

Similar News