শিশু পাচার কান্ড : এবার কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী সুভাষ সরকারের গ্রেপ্তারের দাবীতে আন্দোলনে তৃণমূল শিক্ষক সংগঠন,আন্দোলন কে আমল দিচ্ছেন না সুভাষ।

Update: 2021-07-23 05:55 GMT

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : শিশু পাচার কান্ডে নবোদয় বিদ্যালয়ের অধ্যক্ষ কমল কুমার রাজোরিয়ার সাথে কেন্দ্রীয় প্রতিমন্ত্রী তথা বাঁকুড়ার সাংসদের ছবি কে কেন্দ্র করে মন্ত্রীর সাথে অধ্যক্ষের আঁতাতের অভিযোগ তুলে সরব হল তৃণমূল কংগ্রেসের মাধ্যমিক শিক্ষক সংগঠনের সদস্যরা। সংগঠনের জেলা সভাপতি গৌতম দাস এই ইস্যুতে সরাসরি সুভাষ বাবুকে গ্রেওতার করার দাবী তুললেন।বৃহস্পতিবার সংগঠনের পক্ষ থেকে বিক্ষোভ মিছিল করে জেলা বিদ্যালয় পরিদর্শক ও জেলা শাসকের দপ্তরে স্মারকলিপিও জমা দেওয়া হয়। শিশু পাচার কান্ডে সুভাষ সরকার যোগ কে ইস্যু করে জেলা তৃণমূল যে জোর আন্দোলন চালিয়ে যাবে তেমনই ইঙ্গিত দিয়েছেন তৃণমূল জেলা সভাপতি শ্যামল সাঁতরাও।

এদিকে,তৃণমুলের এই আন্দোলন বা দাবীকে একেবারেই আমল দিচ্ছেন না সুভাষ সরকার। পালটা পুলিশ তদন্তে গতি এনে অভিযুক্তদের যত তাড়াতাড়ি সম্ভব চার্জশিট দাখিল করুক এমন দাবী তুলেছেন। তৃণমূলের এই ছবি যোগকে ইস্যু করে আন্দোলনকে কটাক্ষও করেন কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী ডাঃ সুভাষ সরকার।অন্যদিকে,জেলা পুলিশ সুত্রে জানা যাচ্ছে,এই শিশু পাচার কাণ্ডের তদন্ত চলছে জোর কদমে। ধৃতদের মোবাইল ফোনের কললিস্ট এবং ব্যঙ্ক ডিটেইলস যাচাই করে দেখা হবে এই শিশু পাচার সিন্ডিকেটের জাল আর কোথায়,কোথায় ছড়িয়েছে। একটি শিশু কমল রাজোরিয়া নবোদয় বিদ্যালয়ের শিক্ষিকা সুষমা দেবীর কাছে বিক্রি করলেও বাকী শিশুদের কোথায়,কার, কার কাছে বিক্রির ছক কষেছিলেন বা বিক্রির আগে কোন এডভান্স টাকা নিয়েছিলেন কিনা এসব তথ্য নিশ্চিত করতেই কমল বাবু সহ ধৃত অন্যান্যদের ব্যঙ্ক ডিটেইলস ট্রাক করার পথে হাঁটছে বাঁকুড়া পুলিশ তা বলাই বাহুল্য।

এখন দেখার জেলা পুলিশ কতদিনের মধ্যে এই শিশু পাচার কান্ডের তদন্তের জাল গুটিয়ে অভিযুক্তদের বিরুদ্ধে আদালতে চার্জশিট দাখিল করে। সেদিকেই নজর রইল সবার। 

👁️দেখুন 🎦ভিডিও। 👇

Full View


Tags:    

Similar News