এবার পুজো দেখুন ইভি চড়ে,বাঁকুড়া শহরে চালু হল অর্পণ অটোমাবাইলের নতুন শাখা,মেগা ছাড়ে কিনুন ইভি বাইক ও টোটো।

Update: 2023-09-20 12:52 GMT

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : বাঁকুড়াকে গ্রীণ সিটি হিসেবে গড়ে তুলতে ইভি'র ব্যবহার বাড়ানোর কোন বিকল্প নেই।আর এই কাজে টানা এক বছরে ইতিবাচক ভুমিকা পালন করে আসছে অর্পণ অটো মোবাইল।গত এক বছরে তারা রাজগ্রাম ও দামোদরপুর শো রুম থেকে প্রায় ৪০০ ইভি বাইক বিক্রি করেছে।এর পাশাপাশি ইভি টোটো ও ইভি অটোও বিক্রি হয়েছে ভালো সংখ্যায়। তাই এবার বাঁকুড়া শহরবাসীর সুবিধার কথা ভেবে শহরের কাটজুড়িডাঙ্গা- ছাতনা রোডে তাদের তৃতীয় শোরুম চালু করল অর্পণ অটোমোবাইল। এই এক্সক্লুসিভ ইভি শো রুমে এখন চলছে বিশেষ উদ্বোধনী অফার। নগদ ছাড়ের পাশাপাশি থাকছে আকর্ষণীয় পুরস্কার।

একটা ইভি টোটো কিনলে আট হাজার টাকা ছাড় মিলছে। একই ভাবে ইভি বাইকেও বিশেষ ছাড়ের ব্যবস্থা রয়েছে। অর্পণ অটোমোবাইলের কর্ণধার অতনু কুন্ডু জানান,এখন যারা কিনছেন তারা তো অফার পাচ্ছেনই, এমনকি কেও যদি এখন সামান্য কিছু টাকা দিয়ে গাড়ি বুকিং করেন তাহলে পরে গাড়ি কিনলেও এই একই অফার উপভোগ করতে পারবেন। মাত্র, এক বছরের মাথায় ইভি বিক্রির জন্য তিনটে শোরুম খুলে ফেলল অর্পণ অটোমোবাইল। কিভাবে এল এই সাফল্য? আসলে অর্পণ অটোমোবাইলের বিপণন কৌশল ও পরামর্শের দায়িত্ব রয়েছে বাাঁকুড়া শহরের টিম টিসিবি সংস্থা।

তারা বিপণন কে অন্য মাত্রাতে নিয়ে গিয়েছেন তাদের মতো করে আর এতেই দিন,দিন বাড়ছে ক্রেতার সংখ্য।এমনটাই দাবি টিম টিসিবির বিপণন বিভাগের । পুজো দোর গোড়ায়। এবার পুজোর সময় ইভিতে চড়ুন,ঠাকুর দেখুন আর বাঁকুড়ার পরিবেশকে সবুজ রাখতে চলে আসুন অর্পণ অটোমোবাইলে। নিয়ে যান আপনার পছন্দের ইভি বাইক।আর যারা পুজোর আগে ইভি টোটো বা আটো কিনে ব্যবসা করতে চান তাদের জন্য সেরা ঠিকানা এই অর্পণ অটো মোবাইল। আর সব সময় ইভি বাইক ও টোটো বা অটোর আপডেট পেতে হলে অর্পণ অটোমোবাইলের ফেসবুক পেজ ফলো করুন। নিচে লিংক দেওয়া হল।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও 👇

Full View


Tags:    

Similar News