নজরে ভোট

বাঁকুড়ায় গেরুয়া শিবিরকে টেক্কা দিতে অরূপেই আস্থা দিদির।

দিদির দলের হয়ে দিল্লি যাত্রার লড়াইয়ে সুভাষ সরকারকে হারনোর চ্যালেঞ্জ মোকাবিলা করতে হবে অরূপ বাবুকে। অরূপ বাবুর সাফ কথা,দিদি তাকে লোকসভার প্রার্থী করে যে সম্মান দিয়েছেন, সেই সম্মান তিনি দিদিকে ফিরিয়ে দেবেন দিল্লীর লড়াইয়ে বিজয়ী হয়ে।

বাঁকুড়ায় গেরুয়া শিবিরকে টেক্কা দিতে অরূপেই আস্থা দিদির।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : বাঁকুড়া লোকসভায় বহিরাগতদের কোন স্থান নেই।মুনমুন সেনকে জেতানোর তিক্ত অভিজ্ঞতা থেকে বাঁকুড়ার মানুষ মুখ ফিরিয়ে নিয়েছেন বহিরাগত প্রার্থীদের থেকে। এমনকি পোড় খাওয়া রাজনীতিবিদ সুব্রত মুখোপাধ্যায়কেও খালি হাতে ফিরতে ফিরিয়েছে এই লালমাটি।বিধানসভা ভোটেও সায়ন্তিকাকে হারতে হয়েছে এই বহিরাগত তকমার জন্য। এমন তথ্যই উঠে এসেছে তৃণমূল কংগ্রেসের প্রার্থী বাছাই সেলের সমীক্ষায়।তাই এবার বাঁকুড়ার মতো গেরুয়া গড়ে সবুজ কেতন ওড়াতে তৃণমূল বাঁকুড়ার ভুমিপুত্র এমন প্রার্থীর খোঁজ করছিল।ক্লিন ইমেজের নতুন মুখ হিসেবে শহরের এক চিকিৎসকের নামও ওঠে।

এবং সেই নাম ছিল প্রার্থী পদের প্রাথমিক তালিকায়।তবে শেষ পর্যন্ত জেলার প্রবীণ রাজনৈতিক ব্যাক্তিত্ব অরূপ চক্রবর্তীর নামেই শীলমোহর দেয় মা মাটি মানুষের দল।জিলা পরিষদের সভাধিপতি হিসেবে এক সময় দাপটের সাথে কাজ করেছেন অরূপ বাবু।বর্তমানে তালডাংরার বিধায়ক। এবং সম্প্রতি এই পোড় খাওয়া রাজনীতিবিদের কাঁধে দিদি বাঁকুড়া সাংগঠনিক জেলার সভাপতির দায়িত্বভারও তুলে দেন৷ এবার আরও বড়ো দায়িত্ব ভার চাপল অরূপ চক্রবর্তীর ওপর। দিদির দলের হয়ে দিল্লি যাত্রার লড়াইয়ে সুভাষ সরকারকে হারনোর চ্যালেঞ্জ মোকাবিলা করতে হবে অরূপ চক্রবর্তীকে।

অরূপ বাবুর সাফ কথা,দিদি তাকে লোকসভার প্রার্থী করে যে সম্মান দিয়েছেন, সেই সম্মান তিনি দিদিকে ফিরিয়ে দেবেন দিল্লীর লড়াইয়ে বিজয়ী হয়ে। তার কথায় এবার বাঁকুড়ায় খেলা হবে।এদিকে কেন্দ্রীয় শিক্ষা প্রতিমন্ত্রী সুভাষ সরকার বনাম অরূপ চক্রবর্তীর এই ভোটের খেলা কতখানি জমে ওঠে তা নিয়ে ইতিমধ্যেই হিসেব কষা শুরু হয়ে গেছে জেলার রাজনৈতিক বিশ্লেষকদের খাতা কলমে।তবে এই খেলার জয় পরাজয় জানতে অবশ্য লোকসভার গনণা পর্যন্ত অপেক্ষা করতেই হবে।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story