নজরে ভোট

ঈদে রাজনৈতিক সৌজন্যতার নজির,তৃণমূল ও সিপিএম প্রার্থীর কোলাকুলি,নাটক বলে কটাক্ষ বিজেপির।

ঈদে রাজনৈতিক সৌজন্যতার নজির গড়লেন নীলাঞ্জন ও অরূপ বাবু। তারা একে অপরকে কোলাকুলি করে শুভেচ্ছা বিনিময় করেন।নীলাঞ্জন বাবু বলেন এই রাজনৈতিক সৌজন্যতাটা রক্ষা করা উচিত।এটা আজকাল হারিয়ে যাচ্ছে। অরূপ বাবুও আপ্লুত এই শুভেচ্ছা বিনিময়ে। তবে বিজেপি এই সৌজন্যতাকে নাটক বলে কটাক্ষ করেছে।

ঈদে রাজনৈতিক সৌজন্যতার নজির,তৃণমূল ও সিপিএম প্রার্থীর কোলাকুলি,নাটক বলে কটাক্ষ বিজেপির।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : ঈদের সকালে শহরের বঙ্গ বিদ্যালয় মায়দানে এদিন ছিল ঈদের নামাজের আয়োজন। প্রচুর ধর্ম প্রাণ মুসলিম সম্প্রদায়ের মানুষ এই নামাজে অংশ নেন।নামাজ শেষে ছিল শুভেচ্ছা বিনিময়ের পালা। হিন্দু ও মুসলিম উভয় সম্প্রদায়ের মানুষ জন একে অপরকে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন এদিন।বঙ্গ বিদ্যালয়ে হাজির হন বাঁকুড়া লোকসভার তৃণমূল ও সিপিএমের দুই ভোট প্রার্থীও। তৃণমূল প্রার্থী অরূপ চক্রবর্তী এবং সিপিএমের প্রার্থী নীলাঞ্জন দাশগুপ্ত দুজনেই পেশায় আইনজীবী। ফলে পেশাগত পরিচয় রয়েছে এই দুজনের মধ্যে।কিন্তু এখন দুই জনে কার্যত দুই ভিন্ন মেরুর রাজনৈতিক দলের প্রার্থী।

তারা ভোটের লড়াইয়ে নেমেছেন।তবে এই লড়াই ভোটের ময়দানে আছে,থাকবে, তা স্বাভাবিক কিন্তু উৎসব,আনন্দে রাজনৈতিক দুরত্ব কে দূরে ফেলে একে অপরকে শুভেচছা বিনিময় সৌজন্যতার মধ্যে পড়ে। এমনই এক রাজনৈতিক সৌজন্যতার নজির গড়লেন নীলাঞ্জন ও অরূপ বাবু। তারা একে অপরকে কোলাকুলি করে শুভেচ্ছা বিনিময় করেন।নীলাঞ্জন বাবু বলেন এই রাজনৈতিক সৌজন্যতাটা রক্ষা করা উচিত।এটা আজকাল হারিয়ে যাচ্ছে। অরূপ বাবুও আপ্লুত এই শুভেচ্ছা বিনিময়ে। তবে বিজেপি এই সৌজন্যতাকে নাটক বলে কটাক্ষ করতে ছাড়েন নি। জোর কদমে নেমে পড়েছে ময়দানে।

বাঁকুড়া লোকসভার বিজেপি প্রার্থী সুভাষ সরকার এই প্রসঙ্গে দুই দলকে একহাত নিয়েছেন। তিনি বলেন এখন দুটো দলেরই অবস্থা খারাপ।তাই এভাবে একে অপরকে অক্সিজেন যোগচ্ছে।এখন দুয়ারে ভোট তাই উৎসবের আবহও লাগছে রাজনীতির রঙ!আম জনতার প্রশ্ন ভোট না থাকলে কি এমন দৃশ্য দেখা যেত?

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story