নজরে ভোট

খাতড়ায় সিআরপিএফ জওয়ানের ফাঁকা বাড়িতে দরজার তালা ভেঙ্গে চুরি,চাঞ্চল্য ছড়াল মহকুমা শহর জুড়ে।

বাড়ি ফাঁকা রেখে এভাবে চলে যাওয়ার আগে থানা এবং পড়শীদের বিষয়টি আগাম জানিয়ে রাখলে এই ধরনের চুরি ঠেকানো সম্ভব। কিন্তু সেই কাজ অনেকেই করেন না,ফলে এমন চুরির ঘটনা আকছার ঘটে জেলায়।

খাতড়ায় সিআরপিএফ জওয়ানের ফাঁকা বাড়িতে দরজার তালা ভেঙ্গে চুরি,চাঞ্চল্য ছড়াল মহকুমা শহর জুড়ে।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : দুর্গাপুরে অন্নপ্রাশন বাড়িতে গিয়েছিলেন গৃহকর্তী। বাড়ি ফিরতেই চক্ষু চড়কগাছ! দেখলেন বাড়ির সদর দরজার তালা ভাঙ্গা,দরজা হাট করে খোলা। লন্ডভন্ড স্টীল আলমারি।নগদ টাকা এবং সোন,রুপোর গয়নাগাটি গায়েব৷ টের পেলেন ফাঁকা বাড়ির সুযোগ কে কাজে লাগিয়ে নির্বিঘ্নে চুরি সেরে চম্পট দিয়েছে চোর বা চোরের দল। জেলার খাতড়া মহকুমা শহরের রবীন্দ্র সরণির ঘটনা। স্থানীয় বাসিন্দারা মনে করছেন,খাতড়া বাজার এলাকার শিশু নিকেতন লাগোয়া এই বাড়িটিতে কদিন ধরে ফাঁকা অবস্থায় তালাবন্দি রয়েছে তা নজরে রেখেছিল চোরের দল।সুযোগ বুঝে তারা বাড়িটিতে হানা দেয়।

এবং নগদ টাকা ও গয়বাগাটি নিয়ে চম্পট দেয়।তারা সদর দরজার তালা ভেঙ্গে বাড়িতে ঢোকে৷ গৃহকর্তী সুজাতা রায় গত বুধবার ভোরে বাড়িতে তালা লাগিয়ে দুর্গাপুরে অন্নপ্রাশন বাড়িতে গিয়েছিলেন। সুজাতা দেবীর স্বামী সিআরপিএফ জওয়ান।তিনি খাতড়ায় থাকেন না।তিনি ত্রিপুরাতে কর্মরত।শুক্রবার প্রায় রাত্রি সাড়ে দশটা নাগাদ সুজাতা দেবী বাড়ি ফিরে এই চুরির ঘটনা টের পান। খবর সেন অন্যন্য আত্মীয় স্বজন ও পড়শীদের। খবর দেওয়া হয় খাতড়া থানাতেও। পুলিশ এসে প্রাথমিক তদন্ত শেষ করে। তবে চুরির ঘটনার কিনারা এখনও অধরা।তবে চোরের খোঁজে জোরদার তল্লাসি চালাচ্ছে খাতড়া থানার পুলিশ।

এদিকে,খাতড়া বাজার এলাকায় এই চুরির ঘটনায় পুলিশ নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন এলাকার মানুষ। পাশাপাশি,তার এই চুরির ঘটনার পর পুলিশের নজরদারি আরও বাড়ানোর দাবি তুলেছেন। এদিকে,খাতড়া পুলিশ শীঘ্রই চুরির কিনারা করে ফেলবে বলে মনে করছে।আসেপাশের সিসিটিভির ফুটেজ এবং তাদের সোর্স মারফৎ চুরির ঘটনার সুত্র জোগাড়ে নেমে পড়েছেন।নজর রাখা হচ্ছে সোনার দোকানেও।চোরেরা চোরাই মাল ইতিমধ্যে গলিয়ে বেচে দিয়েছে কিনা তা নিশ্চিত করতে। এখন দেখার এই চুরির ঘটনায় খাতড়ার স্থানীয় গ্যাংই যুক্ত না স্থানীয়দের সাথে ভিন জেলা বা রাজ্যের মাস্টার মাইন্ড কেও আছে কিনা।

তবে,বাড়ি ফাঁকা রেখে এভাবে চলে যাওয়ার আগে থানা এবং পড়শীদের বিষয়টি আগাম জানিয়ে রাখলে এই ধরনের চুরি ঠেকানো সম্ভব। কিন্তু সেই কাজ অনেকেই করেন না,ফলে এমন চুরির ঘটনা আকছার ঘটে জেলায়।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story