নজরে ভোট

সোস্যাল মিডিয়াতে বিজেপির বাঁকুড়া সাংগঠনিক জেলা সভাপতির পদত্যাগ পত্র ভাইরাল,এটিকে ভুয়ো দাবি করে অভিযুক্ত ব্যাক্তির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিচ্ছে বিজেপি।

এই পদত্যাগ পত্র নিয়ে জোর চর্চা চলছে রাজনৈতিক মহলে। তবে এটি যে ভুয়ো তার প্রমাণ দিয়ে সব বিতর্কে জল ঢেলে দিয়েছেন সুনীল বাবু।

সোস্যাল মিডিয়াতে বিজেপির বাঁকুড়া সাংগঠনিক জেলা সভাপতির পদত্যাগ পত্র ভাইরাল,এটিকে ভুয়ো দাবি করে অভিযুক্ত ব্যাক্তির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিচ্ছে বিজেপি।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : ভোটের ঠিক আগের দিন সোস্যাল মিডিয়াতে বিজেপির বাঁকুড়া সাংগঠনিক জেলার সভাপতি সুনীল রুদ্র মন্ডলের পদত্যাগপত্র ভাইরাল হওয়ার ঘটনায় চাঞ্চল্য ছড়াল জেলার রাজনৈতিক মহল জুড়ে। যদিও, সুনীল বাবু এদিন সন্ধ্যায় সাংবাদিক বৈঠক করে জানান এই পদত্যাগপত্র ভুয়ো। এবং তার সহি, স্ট্যাম্প এমনকি প্যাড জাল করে তৃণমূল এই নোংরা রাজনীতির খেলায় নেমেছে। জনৈক অর্ধেন্দু সিংহমহাপাত্রের প্রোফাইল থেকে এই ভুয়ো পদত্যাগ পত্রটি ভাইরাল হয়েছে। তিনি নিজেেকে একজন তৃণমূলের সক্রিয় কর্মী বলে প্রোফাইলে নিজেই উল্লেখ করেছেন। তার প্রমাণও দেন সুনীল রুদ্র বাবু।

তিনি বলেন এর থেকে স্পষ্ট যে তৃণমূল তাদের হার নিশ্চিত জেনে জন মানসে বিভ্রান্তি ছড়াতে এই কাজ করেছে। এতে বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারকে উদ্যেশ্য করে লেখা হয়েছে যে,বিজেপির নেতাদের বক্তব্যের পরিপ্রেক্ষিতে জেলা সভাপতির পদ থেকে ইস্তফা দেওয়ার সিদ্ধান্ত নিচ্ছেন সুনীল রুদ্র মন্ডল। ইস্তফাপত্রে আরও লেখা হয়েছে, বিজেপি ক্ষমতায় এলে তপশিলিদের সংরক্ষণ উঠে যাওয়ার সম্ভাবনা প্রবল। তপশিলি সম্প্রদায়ের মানুষ হয়ে নিজের সম্প্রদায়ের প্রতি তিনি অবিচার করতে পারেন না। তাই এই সিদ্ধান্ত। ইস্তফাপত্রে তারিখ হিসাবে উল্লেখ রয়েছে ২৩ মে।

সুনীল বাবু সাফ জানিয়ে দিয়েছেন তার সহি জাল করে এই ভুয়ো পদত্যাগ পত্র ভাইরাল করেছে তৃণমূল। আমরা আইনানুগ ব্যবস্থা নিচ্ছি।অন্যদিকে,তৃণমূল এই অভিযোগ ভিত্তিহীন বলে পালটা দাবি করেছে।তৃণমূল ছাত্র পরিষদের বাঁকুড়া সাংগঠনিক জেলার সভাপতি তীর্থঙ্কর কুন্ডুর বলেন তৃণমূলের একাজ করার সময় নেই।তবে সুনীল বাবু যদি পদত্যাগ করে থাকেন,তাহলে তা বিলন্বিত বোধোদয় বলে আমি মনেকরি। এই পদত্যাগ পত্র নিয়ে জোর চর্চা চলছে রাজনৈতিক মহলে। তবে এটি যে ভুয়ো তার প্রমাণ দিয়ে সব বিতর্কে জল ঢেলে দিয়েছেন সুনীল বাবু।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story