নজরে ভোট

ওন্দায় ভোটারদের হুমকির জের,সুজাতাকে সেন্সর করল তৃণমূল।

তৃণমূল সুত্রে খবর, বাঁকুড়ার সতীঘাটে জেলা তৃণমূল ভবনে বাঁকুড়া ও বিষ্ণুপুর এই দুই লোকসভা কেন্দ্রের প্রার্থী,জেলা সভাপতি ও নির্বাচন কমিটির সদস্যদের বৈঠকে, এই দুই কেন্দ্রের দায়িত্ব প্রাপ্ত দলীয় পর্যবেক্ষক সমীর চক্রবর্তী সুজাতা দেবীকে সেন্সর করেন।

ওন্দায় ভোটারদের হুমকির জের,সুজাতাকে সেন্সর করল তৃণমূল।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : ভোট প্রচারে গ্রামে গিয়ে গ্রামবাসীদের হুমকি দেওয়ার ঘটনায় বিষ্ণুপুর লোকসভার তৃণমূল কংগ্রেসের প্রার্থী সুজাতা মন্ডলকে সেন্সর করল দল। তৃণমূল সুত্রে খবর বাঁকুড়ার সতীঘাটে তৃণমূল ভবনে বাঁকুড়া ও বিষ্ণুপুর এই দুই লোকসভা কেন্দ্রের প্রার্থী,জেলা সভাপতি ও নির্বাচন কমিটির সদস্যদের বৈঠকে এই দুই কেন্দ্রের দায়িত্ব প্রাপ্ত দলীয় পর্যবেক্ষক সমীর চক্রবর্তী সুজাতা দেবীকে সেন্সর করেন। প্রসঙ্গত, মঙ্গলবার ওন্দা ব্লকের নতুনগ্রাম বাজার এবং গ্রামে ভোট প্রচারে গিয়েছিলেন সুজাতা মন্ডল। সেই সময় এক মহিলা ভোটারকে উদ্দেশ্য করে তিনি বলেন "শোন বলি,বলি,বলি মাসি:

তোমরা ভোট দেওয়ার সময় বড়ো ফুলে দিচ্ছ,আর চাওয়ার বেলায় ছোটো ফুলের কাছে চাইতে আসছ, এবার আমি একেবারে ক্লিয়ার কাট বলছি তাতে মিডিয়া থাক,যে আছে থাক,আই ডোন্ট কেয়ার,এখানে যদি তৃণমূল ভোট না পায় তাহলে তৃণমূলের কেও তোমাদের অভিযোগ শুনতে আসবে না,তোমরা বিজেপির সাথে বুঝে নেবে"।শুধু এই বলেই সুজাতা দেবী খান্ত হননি।তিনি দলের স্থানীয় নেতা ও বুথ কর্মীদের কড়া নির্দেশ দেন কোন,কোন বুথে বিজেপি লিড পাচ্ছে আর কোন,কোন বুথে তৃণমূল লিড পাচ্ছে তা লিখে রাখতে।ভোটের পর যে অঞ্চলে তৃণমূল লিড পাবে সেখানে রাতের অন্ধকারে জান বাজী রেখেও সুজাতা দেবী হাজির হবেন।

আর যে,যে বুথে তৃণমূল লিড পাবেনা,সেখানে সুজাতা দেবী তো দূরে থাক কোন তৃণমূল কর্মীও গ্রামে ঘেঁসবে না।কার্যত রনং দেহী মেজাজে তিনি মিডিয়ার সামনে প্রকাশ্যে হুমকি দেন। এই খবর বাঁকুড়া২৪x৭প্রথম ব্রেক করে।তারপর অন্যান্য বড়ো মিডিয়া হাউস গুলোও গুরুত্ব দিয়ে এই খবর প্রকাশ করে।এরপরই টনক নড়ে তৃণমূল রাজ্য নেতৃত্বের। ড্যামেজ কন্ট্রোলের জন্য ময়দানে নেমে পড়েন তৃণমূল কংগ্রেসের বাঁকুড়া জেলার পর্যবেক্ষক সমীর চক্রবর্তী। তিনি বাঁকুড়া তৃণমূল ভবনে সেন্সর করেন সুজাতা মন্ডলকে। এবং এই ধরনের কান্ড আর যেন না ঘটান সুজাতা দেবী সে বিষয়ে সতর্কও করে দল।

এখন।দেখার এই সেন্সরের পর কতখানি সংযত হন সুজাতা দেবী।সুজাতা দেবীর বিরুদ্ধে ব্যক্তিগত আক্রনণের ধার বাড়ানোর জন্য এর আগে সৌমিত্র খাঁকেও তার দল বিজেপি সতর্ক করে।এবং বক্তব্যে শালীনতা বজায় রাখা, সুজাতা দেবীকে ব্যক্তিগত আক্রমণ থেকে বিরত থেকে মোদী সরকারের উন্নয়নের প্রচারে জোর দেওয়ার পরানর্শ দেওয়া হয়। সৌমিত্রকে সেন্সর করার রেশ কাটতে না কাটতেই এবার সুজাতাকেও সেন্সরের কোপে পড়তে হল। তাই রাজনৈতিক মহলের অভিমত এর ফলে সৌমিত্র বনাম সুজাতার বাগযুদ্ধের ধার খানিক কমবে।

সুজাতা দেবী ওন্দায় ঠিক কি বলেছিলেন? শুনতে নিচের ভিডিও উইন্ডোতে ক্লিক করুন। 👇

Next Story