নজরে ভোট

সত্যি,এতো বড়ো অভিশাপ! লাগলেই ধ্বংস অনিবার্য,কাকে ইঙ্গিত করলেন সৌমিত্র? জেনে নিন।

শিবের পূজিত ত্রিশূল নিয়ে যে অভিনয় করেছে,শিবের অভিশাপেই সে ধ্বংস হবে। বিস্ফোরক সৌমিত্র, এর আগে ২০২০ সালে শিবের ত্রিশুল হাতে,মাথা মুন্ডন করে বিষ্ণুপুরে ষাঁড়েশ্বর মন্দিরে উনিই প্রথম ভন্ডামি শুরু করে ছিলেন,পালটা সুজাতার।

সত্যি,এতো বড়ো অভিশাপ! লাগলেই ধ্বংস অনিবার্য,কাকে ইঙ্গিত করলেন সৌমিত্র? জেনে নিন।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : কদিন আগেই এক্তেশ্বর মন্দিরে এসে মহাদেবের ত্রিশূল হাতে তুলে আসুরের সাথে সৌমিত্রের তুলনা করে, অসুর বধের প্রার্থনা করে ছিলেন সুজাতা মন্ডল। তা নিয়ে রিতীমতো শোরগোল পড়ে যায়।এবার নীলের পুজোর দিন এক্তেশ্বর শিব মন্দিরে পুজো দিতে এসে নাম না করে পালটা সুজাতাকে এক হাত নিলেন সৌমিত্র খাঁ। তিনি তার প্রাক্তন স্ত্রীর নাম মুখে না নিলেও সাফ জানিয়ে দেন, শিবের পূজিত ত্রিশূল নিয়ে যে অভিনয় করেছে,শিবের অভিশাপেই সে ধ্বংস হবে। এদিকে, সৌমিত্র খাঁ এর এই বক্তব্যের প্রতিক্রিয়া জানাতে গিয়ে বাাঁকুড়া২৪x৭কে সুজাতা দেবী টেলিফোনে সৌমিত্রের বিরুদ্ধে পাল্টা তোপ দাগেন।

তিনি বলেন এর আগে ২০২০ সালে শিবের ত্রিশুল হাতে, মাথা মুন্ডন করে বিষ্ণুপুরে ষাঁড়েশ্বর মন্দিরে উনিই প্রথম ভন্ডামি শুরু করে ছিলেন। আর আজ আমি বিষ্ণুপুরে ষাঁড়েশ্বর মন্দিরে বাবার কাছে প্রার্থনা করছি। তো উনি বাঁকুড়ায় গিয়ে এক্তেশ্বর মন্দিরে পুজো দেওয়ার পর আমাকে অভিশাপ দিচ্ছেন।সৌমিত্র বাবুকে চরিত্রহীন বলেও কটাক্ষ করেন সুজাতা দেবী।দিকে,সুজাতা ও সৌমিত্র এই প্রাক্তন দম্পতির মধ্যে এই লাড়াই পালটা লড়াইয়ে সরগরম সারা বাংলার রাজনীতি। এখন দেখার ভোটের ফল প্রকাশের পর কে কার্যত রাজনৈতিক ভাবে ধ্বংস হন? তা নিয়ে আবশ্য চুল চেরা বিশ্লেষণ চলছে বিষ্ণুপুরের রাজনৈতিক বোদ্ধাদের মধ্যে।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও 👇


Next Story