নজরে ভোট

সস্ত্রীক এক্তেশ্বর মন্দিরে পুজো দিয়ে,বাঙ্গালী বেশে,গীতা হাতে মনোনয়ন সৌমিত্রের,কপালে বিজয় তিলক এঁকে দিলেন সুভাষ।

সৌমিত্র বাবুর কপালে বিজয় তিলক এঁকে দেন দেশের বিদায়ী শিক্ষা প্রতিমন্ত্রী তথা বাঁকুড়া লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সুভাষ সরকার।সৌমিত্র বাবুর হাতে গীতা তুলে দিয়ে তিনি আশীর্বাদও করেন। এদিন, একেবারে সাবেকী বাঙ্গালী বেশে ছিলেনে সৌমিত্র।মনোনয়ন দাখিলের আগে এক্তেশ্বর শিব মন্দিরে সস্ত্রীক পুজো দেন তিনি।

সস্ত্রীক এক্তেশ্বর মন্দিরে পুজো দিয়ে,বাঙ্গালী বেশে,গীতা হাতে মনোনয়ন সৌমিত্রের,কপালে বিজয় তিলক এঁকে দিলেন সুভাষ।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : প্রথমে এক্তেশ্বর মন্দিরে সস্ত্রীক পুজো দিয়ে মহাদেবের আশীর্বাদ নিয়ে তার পর সারলেন মনোনয়ন পর্ব।একেবারে জ্যোতিষীর বেঁধে দেওয়া তিথি ও সময় ধরে এদিন মনোনয়ন পত্র দাখিল করলেন বিষ্ণুপুরের বিজেপি প্রার্থী সৌমিত্র খাঁ। এক্তেশ্বর মন্দিরে পুজো দেওয়ার পর কর্মী ও সমর্থকদের সাথে মিছিল করে পৌঁছান তিনি।এরপর নির্বাচন কমিশনের বিধি মেনে প্রস্তাবক ও সমর্থকদের সাথে নিয়ে জেলাশাসক দপ্তরের মনোনয়ন পত্র দাখিল কেন্দ্রে ঢোকেন সৌমিত্র খাঁ। ঢোকার আগে সৌমিত্র বাবুর কপালে বিজয় তিলক এঁকে দেন দেশের বিদায়ী শিক্ষা প্রতিমন্ত্রী তথা বাঁকুড়া লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী সুভাষ সরকার।

সৌমিত্র বাবুর হাতে গীতা তুলে দিয়ে তিনি আশীর্বাদও করেন। এদিন, একেবারে সাবেকী বাঙ্গালী বেশে মনোনয়ন দাখিল করতে আসেন সৌমিত্র খাঁ। পরনে ছিল বাসন্তী রঙ্গের পাঞ্জাবী,আর সাদা ধুতি।ধুতিতে ছিল বাসন্তী রঙ্গের পাড়।আর গলায় গেরুয়া উত্তরীয়। এদিন মনোনয়ন পর্বের আগা গোড়া তিনি ছিলেন ফুরফুরে মেজাজে।তিনি সাংবাদিকদের বলেন জয়ের বিষয়ে তিনি একশ শতাংশ আশাবাদী।হাতে গীতা এবং বাঙ্গালী ঘরানায় ধুতি,পাঞ্জাবি পরে মনোনয়ন দাখিলের ব্যাখ্যাও দেন সৌমিত্র বাবু।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story