নজরে ভোট

কপালে জয় মাতাজীর ফেট্টি বেঁধে,মহা মিছিল করে মনোনয়ন জমা সুভাষের।

সুভাষ বাবুর দাবি এদিন মনোনয়নের এই মহা মিছিলে ব্যপক জন সমাগন আগাম জয়ের বার্তা দিচ্ছে।এবার তিনি ভালো মার্জিনে জয়লাভ করবেন।

কপালে জয় মাতাজীর ফেট্টি বেঁধে,মহা মিছিল করে মনোনয়ন জমা সুভাষের।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন :কপালে জয় মাতাজীর ফেট্টি বাঁধা।কোন এক শুভাকাঙ্ক্ষী বৈষ্ণো দেবীর আশীর্বাদ পুষ্ট এই ফেট্টি বেঁধে দেন সুভাষ বাবুর কপালে৷ সেই ফেট্টি বেঁধে মহা মিছিল করে এদিন মনোনয়ন দাখিল করলেন বাঁকুড়া লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী ডা: সুভাষ সরকার।এদিন শহরের হিন্দু হাই স্কুল মাঠ থেকে মনোনয়নের মহা মিছিল শুরু হয়। তার পর এই মিছিল শহর পরিক্রমা করে মাচানতলা হয়ে তামলিবাঁধে শেষ হয়।সুভাষ বাবু মিছিল থেকে জেলাশাসকের অফিসে ঢোকেন। মনোনয়ন দাখিলের আগে ঠান্ডা লস্যিতে চুমুকও দিতে দেখা যায় সুভাষ বাবুকে। তারিয়ে,তারিয়ে তিনি লস্যির স্বাদ উপভোগ করেন।

তার পর তিনি জেলা নির্বাচন আধিকারিক তথা জেলাশাসক সিয়াদ এন এর হাতে মনোনয়ন পত্র জমা দেন। সুভাষ বাবুর দাবি এদিন মনোনয়নের এই মহা মিছিলে ব্যপক জন সমাগন আগাম জয়ের বার্তা দিচ্ছে।এবার তিনি ভালো মার্জিনে জয়লাভ করবেন বলে আশাবাদী।এদিন,সুভাষ বাবুর মনোনয়নের মহা মিছিলে অংশ নেন বিজেপি নেতা কৌস্তভ বাগচি। সদ্য হাত বদল করে পদ্ম শিবিরে যোগ দেওয়া এই বিজেপি নেতা এদিন,বাঁকুড়ার আইসিকে হুঁশিয়ারি দেওয়ার পাশাপাশি,তিনি পুলিশের কর্তাদের উদ্দেশ্যে বলেন বিরোধী দল হিসেবে সেসব কর্মসূচি বিজেপি করছে, তা করতে দিন,বাধা দেবেন না।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story