নজরে ভোট

বিষ্ণুপুরে দিনভর হাড্ডাহাড্ডি লড়াই,অবশেষে ৫৫৬৭ ভোটের ব্যবধানে সুজাতাকে বধ সৌমিত্রের।

এই বিষ্ণুপুর লোকসভা থেকে ২০১৪ সালে তৃণমূলের টিকিটে সৌমিত্র খাঁ জিতেছিলেন প্রায় দেড় লাখ ভোটে। আর ২০১৯ সালে বিজেপির টিকিটে জয়ের ব্যবধান ছিল প্রায় ৭৮ হাজারের মতো। তবে,এবার সেই ব্যবধান এক ধাক্কায় কমে হয়ে গেল ৫,৫৬৭ ভোটের।

বিষ্ণুপুরে দিনভর হাড্ডাহাড্ডি লড়াই,অবশেষে ৫৫৬৭ ভোটের ব্যবধানে সুজাতাকে বধ সৌমিত্রের।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : দিনভর টি- ২০ ক্রিকেটর মতো শিহরণ ছিল বিষ্ণুপুর লোকসভার গণনা কেন্দ্রে। প্রাক্তন দম্পতি সুজাতা ও সৌমিত্রের এই লড়াইয়ে নজর ছিল সর্বভারতীয় মিডিয়ারও। সকাল থেকেই গণনা কেন্দ্রে উত্তেজনা ছিল চরমে। দুপুর ও বিকেলে তৃণমূল ও বিজেপি দফায়,দফায় সংঘর্ষে জড়িয়ে পড়ে। এবং রাতের দিকে তা চরমে ওঠে। ইভিএম খারাপ এই দাবিতে ফের গণনার দাবিতে সরব হয় তৃণমূল। শেষে গনণাকেন্দ্র থেকে ব্যলট ও ইভিএম নিয়ে টানা,হ্যাঁচড়া শুরু হয়ে যায়।কেন্দ্রীয় বাহিনী অবস্থা সামাল দেয়।রি কাউন্টিং এর শেষে সৌমিত্র খাঁ কে ৫,৫৬৭ ভোটের ব্যবধানে বিজয়ী ঘোষণা করা হয়।

সৌমিত্র বাবু এই জয়কে ষাঁড়েশ্বর বাবার আশীর্বাদ বলে দাবি করেছেন।অন্যদিকে, হারের পর সুজাতা দেবী তার প্রতিক্রিয়ায় বলেন এটা মানুষের রায় নয়,এবং এই হারকে মন থেকে মেনে নিতে পারেননি সুজাতা দেবী।প্রসঙ্গত,এই বিষ্ণুপুর লোকসভা থেকে ২০১৪ সালে তৃণমূলের টিকিটে সৌমিত্র খাঁ জিতেছিলেন প্রায় দেড় লাখ ভোটে। আর ২০১৯ সালে বিজেপির টিকিটে জয়ের ব্যবধান ছিল প্রায় ৭৮ হাজারের মতো। তবে,এবার সেই ব্যবধান এক ধাক্কায় কমে হয়ে গেল ৫,৫৬৭ ভোটের। সৌমিত্র বাবুর প্রাক্তন স্ত্রী সুজাতা দেবী এবার দারুণ লড়াই করেছেন। তবে,তার আক্ষেপ তীরে এসে তরী ঢুবে যাওয়ায়।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story