নজরে ভোট

২৮ শে ফেব্রুয়ারী খাতড়ায় প্রশাসনিক সভা মুখ্যমন্ত্রীর,একগুচ্ছ প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাশের পাশাপাশি,পরিষেবা প্রদান করবেন তিনি।

২৮ শে ফেব্রুয়ারী খাতড়ায় প্রশাসনিক সভা মুখ্যমন্ত্রীর,একগুচ্ছ প্রকল্পের উদ্বোধন ও শিলান্যাশের পাশাপাশি,পরিষেবা প্রদান করবেন তিনি।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : লোকসভা ভোটের মুখে মুখ্যমন্ত্রীর জঙ্গলমহল সফর ঘিরে প্রশাসনিক স্তরে তৎপরতা শুরু হয়েছে জোরকদমে। মুখমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বাঁকুড়ার খাতড়ায় প্রশাসনিক সভায় যোগ দেবেন আগামী ২৮ শে ফেব্রুয়ারী। শুক্রবার খাতড়ার এসবিএসটিসি বাস টার্মিনালে প্রস্তুতি বৈঠক সারার পাশাপাশি,মুখ্যমন্ত্রীর প্রস্তবিত সভাস্থল খাতড়ার খড়বন মাঠ পরিদর্শনও করেন সরকারি আধিকারিকরা৷ উপস্থিত ছিলেন রাজ্যের খাদ্য দপ্তরের প্রতিমন্ত্রী জ্যোৎস্না মান্ডি, পুলিশ সুপার বৈভব তেওয়ারী প্রমুখ।যদিও জেলা প্রশাসন সুত্রে মুখ্যমন্ত্রীর জেলা সফরসূচী নিয়ে কোন তথ্য মেলেনি।

তবে,রাজ্যের খাদ্য প্রতিমন্ত্রী জ্যোৎস্না মান্ডি জানান,খাতড়ায় আগামী ২৮ শে ফেব্রুয়ারী মুখ্যমন্ত্রী প্রশাসনিক সভা করবেন।সেই মতো প্রস্তুতি শুরু হয়ে গেছে। তিনি এই সভা থেকে উপভোক্তাদের নানান সরকারী সুবিধা ও পরিষেবা তুলে দেবেন।এদিকে, জানা যাচ্ছে ২৭ ফেব্রুয়ারী পুরুলিয়ার কর্মসুচি সেরে মুখ্যমন্ত্রী বাঁকুড়া ফিরতে পারেন ওইদিনই। এবং পরের দিন ২৮ তারিখ দুপুরে খাতড়ায় প্রশানিক সভায় যোগ দেবেন।এবং সভা শেষে তিনি ঝাড়গ্রাম রওনা দেবেন। প্রসঙ্গত প্রায় দুই বছর পর ফের জেলার জঙ্গলমহলে আসছেন মুখ্যমন্ত্রী। তাই জেলার জঙ্গলমহল জুড়ে কার্যত সাজ,সাজ রব পড়ে গিয়েছে।

খাতড়া মহকুমার মানুষদের মধ্যে এই সভায় যোগদেওরার জন্য উৎসাহ দেখা দিয়েছে।এমনকি প্রশাসনিক সভা হলেও জঙ্গলমহলের বিভিন্ন অঞ্চল থেকে তৃণমূল কংগ্রেসের কর্মী, সমর্থকেরা যোগ দেবেন। পাশাপাশি,এই সভা থেকে বাঁকুড়ার জঙ্গলমহলের জন্য কোন,কোন প্রকল্পের ডালি উপহার দেন মুখ্যমন্ত্রী,তা নিয়েও শুরু হয়েছে জোর চর্চা।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story