নজরে ভোট

ভোটে আন্ত: জেলা সমন্বয় গড়ে কাজ করতে,বাঁকুড়া ও পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশের যৌথ বৈঠক জয়পুরে।

মুলত ভোটের আবহে বাঁকুড়া ও পশ্চিম মেদিনীপুর এই দুই জেলার সীমানাবর্তী এলাকায় আইন - শৃঙ্খলা বজায় রাখতে দুই জেলার মধ্যে সমন্বয় সাধন করে কাজ করতেই এই বৈঠকের আয়োজন করে বাঁকুড়া জেলা পুলিশ।

ভোটে আন্ত: জেলা সমন্বয় গড়ে কাজ করতে,বাঁকুড়া ও পশ্চিম মেদিনীপুর জেলা পুলিশের যৌথ বৈঠক জয়পুরে।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : লোকসভা ভোটে দুই পড়শি জেলা বাঁকুড়া ও পশ্চিম মেদিনীপুর পুলিশ নিজেদের মধ্যে সমন্বয় গড়ে কাজ করতে যৌথ বৈঠকে মিলিত হয়ে একগুচ্ছ সিদ্ধান্ত নিল বলে বাঁকুড়া জেলা পুলিশ সুত্রে জানা গেছে।বিশেষ করে আন্ত: জেলা নাকা পয়েন্টে যৌথ নজরাদারি,দুই জেলার সীমান্তবর্তী এলাকায় অপরাধীদের তথ্য এবং অপরাধের ধরণ সম্পর্কিত তথ্যের আদান-প্রদান,অবৈধ মদের বিরুদ্ধে অভিযান, উভয় জেলার সাম্প্রতিক অপরাধ,দুই জেলার ওয়ারেন্টিদের তথ্য আদান -প্রদান বিষয়ে আলোচনা হয় বৈঠকে।বৈঠকে দুই জেলার পুলিশ আধিকারিকরাও উপস্থিত ছিলেন।

এমনকি,দুই জেলার মধ্যে সমন্বয় গড়ে তুলতে বিশেষ ইলেকশন হোয়াটসঅ্যাপ গ্রুপও তৈরি করা হয়েছে।এই গ্রুপে দুই জেলার পদস্থ পুলিশ আধিকারিকরা আছেন। দ্রুত এই গ্রুপে তথ্য শেয়ার করে দুই জেলা মিলে কাজ করলে সীমানাবর্তী এলাকায় পুলিশের কাজের সুবিধা হবে বলে মনে করা হচ্ছে।রবিবার জয়পুরে এই বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে সভাপতিত্ব করেন বাঁকুড়া জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন),এছাড়া উপস্থিত ছিলেন,পশ্চিম মেদিনীপুরের ডেপুটি পুলিশ সুপার (অপারেশন) এসডিপিও বিষ্ণুপুর,এসডিপিও খাতড়া,আইসি বিষ্ণুপুর,আইসি তালডাংরা,আইসি কোতুলপুর এবং ওসি জয়পুর প্রমুখ।

মুলত ভোটের আবহে দুই জেলার সীমানাবর্তী এলাকায় আইন - শৃঙ্খলা বজায় রাখতে দুই জেলার মধ্যে সমন্বয় সাধন করে কাজ করতেই এই বৈঠকের আয়োজন করে বাঁকুড়া জেলা পুলিশ। এবং ঠিক হয়েছে আন্ত: জেলা নাকা পয়েন্ট গুলিতে নাকা চেকিং এবং পুলিশের নজরদারি লাগাতার চালানো হবে। এবং ভোট কেন্দ্রিক হিংসা ঠেকাতে দুই জেলা মিলে কাজ করবে।

Next Story