নজরে ভোট

বিজেপির নেতা,কর্মীরা ভোট চাইতে এলে গাছে বাঁধার নিদান অভিষেকের,দম থাকলে আমাকে বেঁধে দেখাক,পালটা চ্যালেঞ্জ সুকান্ত'র।

সারেঙ্গায় রোড শোয়ের শেষে সাংবাদিকদের অভিষেক বন্দ্যোপাধ্যায়ের এই বেঁধে রাখার নিদান প্রসঙ্গে প্রতিক্রিয়া দিতে গিয়ে পালটা চ্যালেঞ্জ ছুঁড়ে দেন দেন বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।তিনি বলেন, দম থাকলে,আগে সুকান্ত মজুমদারকে গাছে বেঁধে দেখাক।

বিজেপির নেতা,কর্মীরা ভোট চাইতে এলে গাছে বাঁধার নিদান অভিষেকের,দম থাকলে আমাকে বেঁধে দেখাক,পালটা চ্যালেঞ্জ সুকান্তর।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্বাচনী জেলা সফরের রেশ কাটতে না কাটতেই জেলায় একদিনে দুই লোকসভা কেন্দ্রে সভা করলেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। বাঁকুড়া লোকসভার তৃণমূল কংগ্রেসের প্রার্থী অরূপ চক্রবর্তীর সমর্থনে এদিন দুপুরে শালতোড়ায় সভা করেন তিনি।এরপর পুরুলিয়ায় নির্বাচনী সভা সেরে বিকেলে বিষ্ণুপুর লোকসভার তৃণমূল কংগ্রেসের প্রার্থী সুজাতা মন্ডলের সমর্থনে সভা করেন সোনামুখীতে। শালতোড়ায় নির্বাচনী সভায় বিজেপি প্রার্থী সুভাষ সরকারকে একহাত নেওয়ার পাশাপাশি তিনি নিদান দেন:

বিজেপি নেতা কর্মীরা যদি ভোট যাইতে যায় আর আবাস যোজনা নিয়ে মিথ্যে কথা বলে, তবে তাদের গাছে বেঁধে রেখে তাকে ফোন করতে৷ তবে,তিনি পাশাপাশি,এও বলেন গাছে বেঁধে রাখলেও মারবেন না,কোন শারিরীক নিগ্রহ করবেন না। আমরা প্রতিনিধি পাঠাব রিপোর্ট কার্ড নিয়ে। এমনকি ২০১৭-১৮ থেকে যে সমীক্ষা হয়েছে এবং২০২১ এ হারার পর যদি প্রধানমন্ত্রী বা সুভাষ সরকার শ্বেতত্র প্রকাশ করে প্রমাণ করতে পারেন যে বাংলাকে কেন্দ্র ১০ পয়সা দিয়েছে,তাহলে আর রাজনীতির আঙ্গিনায় পা রাখব না। এদের সব মিথ্যে। পায়ের নখ থেকে শুরু করে মাথার চুল,সব দুনাম্বারি।

অন্যদিকে,আজ জেলার জঙ্গলমহলে সুভাষ সরকারের সমর্থনে রোড শো ছিল বিজেপি রাজ্য সভাপতি সুকান্ত মজুমদারের।তিনি সারেঙ্গায় রোড শোর শেষে সাংবাদিকদের অভিষেক বন্দ্যোপাধ্যায়ের এই বেঁধে রাখার নিদান প্রসঙ্গে প্রতিক্রিয়া দিতে গিয়ে পালটা চ্যালেঞ্জ ছুঁড়ে দেন অভিষেক বন্দ্যোপাধ্যায়কে। সুকান্ত বাবু বলেন, আগে সুকান্ত মজুমদারকে গাছে বেঁধে দেখাক, ডায়মন্ডহারবারে যাচ্ছি,বেঁধে দেখাক,দেখি তার কত দম! পাশাপাশি,সাধু,সন্ত ইস্যুতে রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কেও একহাত নেন সুকান্ত বাবু।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story