Videos

ফুড ফেস্টের প্রথম দিনেই মানুষের ঢল,রাত পর্যন্ত রসনা তৃপ্তির ব্যস্ততা তুঙ্গে।

ফুড ফেস্টের প্রথম দিনেই মানুষের ঢল,রাত পর্যন্ত রসনা তৃপ্তির ব্যস্ততা তুঙ্গে।
X

বাঁকুড়া২৪x৭ প্রতিবেদন : বাঁকুড়া শহরে এবারই প্রথম শুরু হল ফুড ফেস্টিভ্যাল।আর ফেস্টের প্রথম দিনেই ঢল নামল খাদ্য রসিকদের।রাত পর্যন্ত খাবারের স্টলে,স্টলে রসনা তৃপ্তির হুড়োহুড়ি ছিল চোখে পড়ার মতো।বৃহস্পতিবার সন্ধ্যায় ফিতে কেটে,বেলুন উড়িয়ে,প্রদীপ জ্বালিয়ে বাহারে - আহারে ফুড ফেস্টিভ্যালের আনুষ্ঠানিক উদ্বোধন করেন রাজ্যের খাদ্য দপ্তরের প্রতিমন্ত্রী জ্যোৎস্না মান্ডি,এছাড়া উপস্থিত ছিলেন জিলা পরিষদের সভাধিপতি অনুসূয়া রায় জেলাশাসক সিয়াদ এন,পুলিশ সুপার বৈভব তেওতারী,বাঁকুড়া পুরসভার চেয়ারপার্সন অলকা সেন মজুমদার প্রমুখ।

জেলাশাসক সিয়াদ এন মেলার প্রথম দিনেই এত মানুষের উপস্থিতি দেখে ঘোষণাই করে বসেন যে প্রতি বছর এই খাদ্য মেলার আয়োজন করা হবে শহরে। অন্যদিকে,পুলিশ সুপার বৈভব তেওয়ারী শহরে মেলার মরসুমে ট্রাফিক নিয়ন্ত্রণে সকলকে পুলিশের সাথে সহযোগিতার হাত বাড়ানোর আহ্বান জানান।ফুড ফেস্টিভ্যালের আহবায়ক তীর্থঙ্কর কুন্ডু বলেন ফেস্টের প্রথম দিনেই এত মানুষের সমাগম আমাদের আয়োজনকে স্বার্থক করে তুলেছে। ৭ জানুয়ারি পর্যন্ত এই মেলা চলবে।

মেলায় বাহারী খাবার চাখার পাশাপাশি থাকছে নানান সাংস্কৃতিক অনুষ্ঠান উপভোগ করার সুযোগও। খাদ্যরসিকেরা অবশ্য তারিয়ে,তারিয়ে এদিন নানান পদের স্বাদ নিতে ব্যস্ত হয়ে পড়েছিলেন।এই তো সবে শুরু,এখনও ৭ ই জানুয়ারি পর্যন্ত থাকছে এই ফুড ফেস্টিভ্যাল। তারই ফাঁকে খাবারের মজা উপভোগ করতে হলে চলে আসুন এই খাদ্য মেলায়। বাঁকুড়া শহরের কলেজ মোড়ে জিলা পরিষদ অডিটোরিয়ামে দুপুর ২ টো থেকে রাত ৯ টা পর্যন্ত।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story