২৪ তম রাজ্য যাত্রা উৎসবে যাত্রা মঞ্চস্থ করার ডাক পেয়ে নজীর গড়ল জেলার নবনাট্যায়ন যাত্রা সংস্থা।

২৪ তম রাজ্য যাত্রা উৎসবে যাত্রা মঞ্চস্থ করার  ডাক পেয়ে নজীর গড়ল জেলার নবনাট্যায়ন যাত্রা সংস্থা।
X

#বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : জেলা থেকে রাজ্যের ২৪ তম যাত্রা উৎসবে যাত্রা পরিবেশনের জন্য নির্বাচিত হয়ে, নজীর গড়ল বাঁকুড়ার নবনাট্যায়ন যাত্রা সংস্থা। আগামী রবিবার, ২রা ফেব্রুয়ারি কলকাতার বাগবাজারের ফণীভূষণ বিদ্যাবিনোদ যাত্রা মঞ্চে, তথ্য ও সাংস্কৃতিক দপ্তরের উদ্যোগে আয়োজিত এই যাত্রা উৎসবে নবনাট্যায়ন সামাজিক যাত্র পালা "মেনকা মাথায় দেলো ঘোমটা" মঞ্চস্থ করবে।

সম্ভবত, বাঁকুড়া থেকে কোনো অপেশাদার নাট্য দল হিসেবে এই প্রথম রাজ্য যাত্রা উৎসবে যাত্রা পরিবেশনের ছাড় পত্র পেল বলে সংস্থার পক্ষ থেকে দাবী করা হয়েছে। এর আগে এই যাত্রা পালাটি মঞ্চস্থ করে প্রাক বিষ্ণুপুর মেলা যাত্রা প্রতিযোগিতায় প্রথম স্থান অর্জন করে নবনাট্যায়ন। পাশাপাশি, রাইপুরে জেলা লোক সংস্কৃতি ও আদিবাসী সংস্কৃতি- যাত্রা উৎসবে এই পালাটি সবার প্রশংসা কুড়োয়। তার পরই নুতন বছরে সরাসরি ২৪ তম রাজ্য যাত্রা উৎসবে মনোনিত হয় "মেনকা মাথায় দেলো ঘোমটা " যাত্রা পালাটি।

এই যাত্রা পালার অন্যতম অভিনেতা সব্যসাচী চট্টোপাধ্যায় জানান, রাজ্য যাত্রা উৎসবে এই পালা মঞ্চস্থ করার সুযোগ মেলায় তারা খুশী। তাদের সকলের আশা কলকাতাতেও এই পালা দর্শকদের মন জয় করবে।

#দেখুন 🎦 ভিডিও। 👇[embed] href="https://www.bankura24x7.com/the-mp-recorded-the-absence-of-staff-by-opening-the-closed-post-office-gate-at-bankura-on-lf-and-cong-join-strike-day/img-20200108-wa0027_1024x1280_768x960/" rel="attachment wp-att-7702">

Next Story