পড়াশোনা ২৪X৭

মাইন্ড মন্ত্র অ্যাবাকাসের কামাল,ন্যাশনাল ম্যাথ কম্পিটিশনে বসল বাঁকুড়া শহরের প্রায় ১২০০ পড়ুয়া।

আপনিও চাইলে আপনার শিশুকে এখানে ভর্তি করতে পারেন৷ ৪-১৪ বছরের ছেলে,মেয়েরা ভর্তি হতে পারবে মাইন্ড মন্ত্রের অ্যাবাকাস সেন্টারে।সারা বাঁকুড়া জেলায় বিভিন্ন জায়গায় সংস্থার শাখা রয়েছে। ভর্তির সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে চাইলে আপনাকে 9836753777 নাম্বারে যোগাযোগ করে নিতে হবে।

মাইন্ড মন্ত্র অ্যাবাকাসের কামাল,ন্যাশনাল ম্যাথ কম্পিটিশনে বসল বাঁকুড়া শহরের প্রায় ১২০০ পড়ুয়া।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : অংকের ভয়,ভীতি কে তুড়ি মেরে উড়িয়ে দিচ্ছে ক্ষুদেরা৷ বাঁকুড়া শহরের ক্ষুদে পড়ুয়াদের ব্রেণ জিম আর বৈদিক অংক শেখানোর পাশাপাশি তাদের কাঙ্ক্ষিত মানে উন্নীত করার কাজ করে চলেছে মাইন্ড মন্ত্র অ্যাবাকাস। গত কয়েক বছর ধরে এই সংস্থার পড়ুয়ারা জাতীয়,ও রাজ্য স্তরে নানান প্রতিযোগিতায় প্রথম,দ্বিতীয় ও তৃতীয় স্থান অর্জন করার পাশাপাশি,এক ঝাঁক পড়ুয়া জাতীয় স্তরে ভালো র‍্যাঙ্ক করে নজীর গড়েছে। রবিবার বাঁকুড়া শহরের বঙ্গ বিদ্যালয়ে ন্যাশনাল ম্যাথ কম্পিটিশনে অংশ নেয় প্রায় ক্লাস ওয়ান থেকে ক্লাস এইট পর্যন্ত বিভিন্ন বিভাগ মিলিয়ে প্রায় ১২০০ ছাত্র- ছাত্রী।

মাইন্ড মন্ত্রের ন্যাশনাল ম্যাথ চ্যাম্পিয়নশিপের পরীক্ষায় মুন্সীয়ানার সাথে উত্তর লিখে এদিন নজর কাড়ে শহরের ক্ষুদে পড়ুয়ার দল। মাইন্ড মন্ত্রের কলকাতা থেকে বিপনন আধিকারিকরা এদিন অভিভাবকদের নিয়ে সেমিনারেরও আয়োজন করেন। মাইন্ড মন্ত্রের এই অ্যাবাকাস স্কুল পড়ুয়াদের নয়া দিশা দেখাচ্ছে তা একবাক্যে মেনে নিয়েছেন অভিভাবকরাও।আর পড়ুয়াদের দাবি, তাদের অংকের ওপর ভয় কেটে গেছে। অনেক কম সময়ে জটিল অংক কষায় তাদের আর কোন সমস্যা হচ্ছে না। এদিনের পরীক্ষাও তারা ভালো দিয়েছে।অন্যদিকে,মাইন্ড মন্ত্রের প্রধান বিপপণ আধিকারিক শৈবাল সেন শর্মা বলেন:

এদিন, সিটি রাউন্ডের পরীক্ষা হল।এরপর ডিস্ট্রিক্ট লেভেলের পরীক্ষা টপকে জাতীয় স্তরের পরীক্ষায় অংশ নিতে পারবে পরীক্ষার্থীরা।তারই বাছাই পর্বের সিটি রাউন্ডের পরীক্ষা এদিন অনুষ্ঠিত হল। জাতীয় স্তরে গোল্ড,সিলভার প্রভৃতি মেডেলের পাশাপাশি ক্যাশ প্রাইজও রয়েছে।আপনিও চাইলে আপনার শিশুকে এখানে ভর্তি করতে পারেন৷ ৪-১৪ বছরের ছেলে,মেয়েরা ভর্তি হতে পারবে মাইন্ড মন্ত্রের অ্যাবাকাস সেন্টারে।সারা বাঁকুড়া জেলায় বিভিন্ন জায়গায় সংস্থার শাখা রয়েছে। ভর্তির সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে চাইলে আপনাকে 9836753777 নাম্বারে যোগাযোগ করে নিতে হবে।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story