পড়াশোনা ২৪X৭

রাজ্য জয়েন্ট এন্ট্রান্সে প্রথম বাঁকুড়া জিলা স্কুলের কিংশুক পাত্র।

কিংশুক এবার উচ্চ মাধ্যমিক পরীক্ষায় ৪৭৭ নাম্বার পেলেও রাজ্যের মেধা তালিকায় কোন স্থান পায়নি। সেই আক্ষেপ মিটিয়ে নিল জয়েন্টে একেবারে প্রথম স্থান অর্জন করে। তার পরিবারও ছেলের এই সাফল্যে আনন্দিত। কিংশুকের প্রিয় বিষয় অঙ্ক।ছোটো থেকেই অঙ্কের প্রতি তার ঝোঁক ছিল। তবে এই সাফল্যের পরও সে ঠিক করে উঠতে পারেনি ডাক্তারি না ইঞ্জিনিয়ারিং কোন স্ট্রীম নিয়ে পড়াশোনা করবে।

রাজ্য জয়েন্ট এন্ট্রান্সে প্রথম বাঁকুড়া জিলা স্কুলের কিংশুক পাত্র।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : আজ প্রকাশিত হল রাজ্যে জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার (WBJEE-2024) ফল। এবার রাজ্য জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষায় প্রথম স্থান অর্জন করে শিক্ষার আঙ্গিনায় বাঁকুড়ার নাম উজ্জ্বল করল বাঁকুড়া জিলা স্কুলের ছাত্র কিংশুক পাত্র। কিংশুক শহর বাঁকুড়ার রামপুর পলাশতলা লাগোয়া ইন্দ্রপ্রস্থ এলাকার বাসিন্দা। কিংশুক এবার উচ্চ মাধ্যমিক পরীক্ষায় ৪৭৭ নাম্বার পেলেও রাজ্যের মেধা তালিকায় কোন স্থান পায়নি। সেই আক্ষেপ মিটিয়ে নিল জয়েন্টে একেবারে রাজ্যে প্রথম স্থান অর্জন করে। তার পরিবারও ছেলের এই সাফল্যে আনন্দিত। কিংশুকের প্রিয় বিষয় অঙ্ক।ছোটো থেকেই অঙ্কের প্রতি তার ঝোঁক ছিল।

তবে,এই সাফল্যের পরও সে ঠিক করে উঠতে পারেনি ডাক্তারি না ইঞ্জিনিয়ারিং কোন স্ট্রীম নিয়ে সে পড়াশোনা করবে। কিংশুকের বাবা পেশায় হাই স্কুলের শিক্ষক নির্মলেন্দু পাত্র বলেন,ছেলের ছোটো থেকেই পড়ার প্রতি প্রবল আগ্রহই এই সফলাতা এনে দিয়েছে প্রসঙ্গত,এবার মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকে রাজ্য সেরার তকমা বাঁকুড়া জেলার পরীক্ষার্থীদের কাছে অধরা থেকে গিয়েছিল। জয়েন্ট এন্ট্রান্সে সেই ঘাটতি মিটিয়ে বাঁকুড়াকে রাজ্যের শীর্ষ স্থানে নিয়ে গেল কিংশুক তা বলাই বাহুল্য। বাঁকুড়া২৪x৭ পরিবারের পক্ষ থেকে কিংশুকের জন্য রইল অনেক,অনেক শুভেচ্ছা।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story