উচ্চ মাধ্যমিকের প্রথম দশের মেধা তালিকায় বাঁকুড়া বঙ্গ বিদ্যালয়ের ২৩ জন পড়ুয়া,এই স্কুল থেকে ৩ জন রয়েছে দ্বিতীয় স্থানে।

উচ্চ মাধ্যমিকের প্রথম দশের মেধা তালিকায় বাঁকুড়া বঙ্গ বিদ্যালয়ের ২৩ জন পড়ুয়া,এই স্কুল থেকে ৩ জন রয়েছে দ্বিতীয় স্থানে।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : উচ্চ মাধ্যমিকে এবার জেলার ২৫ জন পড়ুয়া রাজ্যের মেধা তালিকার প্রথম দশে স্থান করে নিয়েছে। আর এই ২৫ জনের মধ্যে বাঁকুড়া বঙ্গ বিদ্যালয়েরই রয়েছে ২৩ জন পড়ুয়া। স্বাভাবিক ভাবেই স্কুল পরিচালন কমিটি থেকে প্রধান শিক্ষক বেজায় খুশী। এই ২৩ জনের মধ্যে ৪৯৮ পেয়ে তিন পড়ুয়া শাখী কুন্ডু, মেঘা মল্লিক ও সৌতিক কুন্ডু রাজ্যে দ্বিতীয় স্থান অধিকার করেছে। এছাড়া এই স্কুল থেকে চতুর্থ হয়েছে ২ জন,সপ্তম স্থানে ৪ জন,অষ্টম স্থানে ৫ জন, নবম স্থানে ৮ জন ও দশম স্থানে ১ জন পড়ুয়া রয়েছে। স্কুলের এই সাফল্য জেলায় নজির গড়লেও পরীক্ষাতে বসতে না পারার আক্ষেপ যেমন রয়েছে তেমনি মনও ভরে নি শাখী,সৌতিক বা অস্মিতার। এদের বক্তব্যে তেমনই অভিব্যক্তি ধরা পড়ল এদিন।

এদিকে,জেলা বিদ্যালয় পরিদর্শক (মাধ্যমিক) গৌতম চন্দ্র মাল জানান জেলায় এবার উচ্চ মাধ্যমিক পরীক্ষার মেধা তালিকায় মোট ২৫ জন পড়ুয়া স্থান করে নিয়েছে। তার মধ্যে বাঁকুড়া শহরের বঙ্গ বিদ্যালয় স্কুলের ২৩ জন আছে। এবং এই ২৩ জনের মধ্যে ৩ জন রাজ্যে দ্বিতীয় হয়েছে। যা অভিনন্দন যোগ্য।

বাঁকুড়া ২৪ X৭ পরিবারের পক্ষ থেকে এই কৃতি পড়ুয়াদের প্রতি রইল শুভেচ্ছা ও অভিনন্দন।

👁️দেখুন 🎦 ভিডিও। 👇



Next Story