পড়াশোনা ২৪X৭

কলেজ খুলতেই টিএমসিপির গোষ্ঠী দ্বন্দ্ব প্রকাশ্যে, সোনামুখীর ব্লক সভাপতিকে হেনস্তা,ঘাড় ধাক্কা দিয়ে বের করা হল কলেজ থেকে।

কলেজ খুলতেই টিএমসিপির গোষ্ঠী দ্বন্দ্ব প্রকাশ্যে, সোনামুখীর ব্লক সভাপতিকে হেনস্তা,ঘাড় ধাক্কা দিয়ে বের করা হল কলেজ থেকে।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : কলেজ খুলতেই সোনামুখীতে তৃণমূল ছাত্র পরিষদের গোষ্ঠী দ্বন্দ্ব প্রকাশ্যে আসায় সরগরম এলাকার ছাত্র রাজনীতির বাতাবরন। মঙ্গলবার কোভিড পরবরতী কলেজ খোলার দিন সোনামুখী কলেজে গিয়েছিলেন তৃণমূল ছাত্র পরিষদের সোনামুখী ব্লক সভাপতি অতনু দুয়ারী। তিনি কলেজে পা রাখতেই তাকে ঘিরে গো ব্যক ধ্বনি তোলেন পড়ুয়া ও তৃণমূল ছাত্র পরিষদের সমর্থকরা।


এবং তাকে চরম হেনস্তা করার পাশাপাশি কলেজ থেকে ঘাড় ধাক্কা দিয়ে বের করে দেওয়া হয় বলে অভিযোগ উঠছে। কলেজের পড়ুয়ারাও ব্লক সভাপতির বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন। এই ঘটনার জেরে উতপ্ত হয়ে ওঠে কলেজ চত্বরও।এই ঘটনার পর সোনামুখীর তৃণমূল ছাত্র পরিষদের ব্লক সভাপতি অতনু দুয়ারী জানান,এই হেনস্টার বিষয় টি তিনি উচ্চ নেতৃত্বকে জানাবেন। এবং নিজেদের মধ্যে সমস্যা মিটিয়ে নেবেন।

এদিকে,এই ঘটনা যে দলের ভাবমূর্তি খারাপ করছে তা কার্যত মেনে নিয়ে পুরো ঘটনা দুই পক্ষের মধ্যে আলোচনার মাধ্যমে মিটিয়ে দেওয়ার জন্য ময়দানে নামছেন সোনামুখীর তৃণমূল ব্লক সভাপতি বিশ্বনাথ মুখোপাধ্যায়।অন্যদিকে,এই ঘটনার জেরে ঘোলা জলে মাছ ধরতে নেমে পড়েছে বিজেপিও। সোনামুখী বিধানসভার বিজেপি কনভেনার তাপস মিত্র তৃণমূলকে কটাক্ষ করতে কোমর বেঁধে নেমে পড়েছেন।পুরভোটের আগে সোনামুখী কলেজের এই তৃণমূল ছাত্র পরিষদের গোষ্ঠী দ্বন্দ্ব যে দলকে বিড়ম্বনায় ফেলেছে তা টের পাচ্ছেন মাদার সংগঠনের নেতারা।

তাই এই গোষ্ঠী দ্বন্দ্ব মেটানো এখন তাদের কাছে অন্যতম মুল এজেন্ডা তা বলাই বাহুল্য।

👁️দেখুন 🎦ভিডিও। 👇



Next Story