মেডিটিপস ২৪X৭

এক ছাদের তলায় এত কিছু!মাল্টি স্পেশালিটি পলিক্লিনিক,এডভ্যান্সড প্যাথলজি ও মেডিসিন শপ,পরিষেবা দিতে তৈরি সিটি ডায়াগনস্টিক এন্ড পলিক্লিনিক।

আপনি,বিশেষজ্ঞ চিকিৎসক নির্বাচন থেকে আগাম স্লট বুকিং,সবই করতে পারবেন ফোন কলের মাধ্যমে। সিটি ডায়াগনস্টিক এন্ড পলিক্লিনিকের বুকিং হেল্প লাইন নাম্বার হল : - 8617598924 / 8597119392.

এক ছাদের তলায় এত কিছু!মাল্টি স্পেশালিটি পলিক্লিনিক,এডভ্যান্সড প্যাথলজি ও মেডিসিন শপ,পরিষেবা দিতে তৈরি সিটি ডায়াগনস্টিক এন্ড পলিক্লিনিক।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : আর আপনাকে এক জায়গা থেকে অন্য এক জায়গায় ছোটাছুটি করতে হবে না।আপনার শরীর সুস্থ রাখার থ্রি ইন ওয়ান পরিষেবা নিয়ে হাজির সিটি ডায়াগনস্টিক এন্ড পলিক্লিনিক। বাঁকুড়া শহরের কেন্দুয়াডিহির তারাগতি সামন্ত রোডের এই ক্লিনিকের ওপিডিতে আপনি সেরা বিশেষজ্ঞ চিকিৎসকদের চিকিৎসা পরামর্শ পেয়ে যাবেন। জেনারেল মেডিসিন,সার্জিক্যাল,গাইনো,নিওরো, গ্যাস্ট্রো,কার্ডিও,এন্ট্রোক্রিনোলজি, অর্থো সহ সব বিভাগের বিশেষজ্ঞ চিকিৎসকরা নিয়মিত এখানে রোগী দেখেন। আর এখানে রয়েছে এভ্যান্সড ডায়াগনস্টিক সেন্টারের সুবিধও।তাও আবার পকেট ফ্রেন্ডলি বাজেটের মধ্যে।

যাবতীয় পরীক্ষা নিরিক্ষার সুবিধা যেমন থাকছে এখানে তেমনি ডিজিটাল এক্স-রে,ইসিজি,ইইজি,ইএমজি,পিএফটি,ইউরোফ্লোমেট্রি সহ বিভিন্ন পরীক্ষার সুবিধাও মিলছে একই ছাদের তলায়।এছাড়া বিশেষ ছাড়ে এখানকার মেডিসিন শপে আপনি ওষুধ পত্রও কিনতে পারবেন৷ ওপিডিতে বিভিন্ন বিভাগের প্রথম শ্রেণীর সেরা বিশেষজ্ঞ চিকিৎসকদের প্রায় ২৮ জনেরও প্যানেল রয়েছে। তাই,আপনি এই মাল্টি স্পেশালিটি পলিক্লিনেকের এই বিশেষজ্ঞ চিকিৎসকদের তালিকা থেকে আপনার মনোমত চিকিৎসককে সহজেই বেছে নিতে পারবেন। সিটি ডায়াগনস্টিক এন্ড পলিক্লিনিকের পক্ষে কৌশিক সরকার জানান :

তারা বাঁকুড়াবাসীকে উন্নত চিকিৎসা পরিষেবা দেওয়ার জন্য তৈরি। এবং প্রবীন নাগরিকদের জন্য ডায়াগনস্টিক সেন্টারে অতিরিক্ত ১০ % ছাড় দেওয়া হচ্ছে। আর সবার জন্য ছাড় থাকছে ওষুধ পত্র কেনাকাটায়। তিনি বলেন,জেলার পাশাপাশি, দুর্গাপুর,কলকাতা এমনকি দিল্লি থেকেও চিকিৎসকরা এই ক্লিনিকে আসছেন। একঝাঁক সেরা বিশেষজ্ঞ চিকিৎসকদের প্যানেল রয়েছে এই ক্লিনিকে। তাই যে কোন রোগের চিকিৎসা করাতে চাইলে এখানে এলেই হবে। ভিন রাজ্যে যাওয়ার প্রয়োজন নেই। কোন রোগীকে কোন চিকিৎসককে দেখতে হবে তার পরামর্শ দিয়ে সহায়তা করবেন ক্লিনিকের কর্মীরা।আ

পনি,বিশেষজ্ঞ চিকিৎসক নির্বাচন থেকে আগাম স্লট বুকিং,সবই করতে পারবেন ফোন কলের মাধ্যমে। সিটি ডায়াগনস্টিক এন্ড পলিক্লিনিকের বুকিং হেল্প লাইন নাম্বার হল : 8617598924 / 8597119392. এই নাম্বারের যে কোন একটিতে কল করলেই মুহুর্তে আপনি যে কোন তথ্যও জেনে নিতে পারবেন।

👁️‍🗨দেখুন🎦ভিডিও। 👇


Next Story