মেডিটিপস ২৪X৭

মোবাইল ফোনের আসক্তি মদের নেশার থেকেও সর্বনাশা!এর থেকে কিভাবে রক্ষা করবেন আপনার শিশুকে? মেডি-টিপস দিলেন অ্যাপোলো চেন্নাই হাসপাতালে শিশু চিকিৎসক ডা:জে,কে রেড্ডি।

বাঁকুড়া শহরের গোবিন্দনগর হাসপাতালের কাছে সারদপল্লী,রবিন হলের সংলগ্ন এলাকায় রয়েছে চেন্নাই অ্যাপোলো হাসপাতালের একমাত্র অফিসিয়াল ইনফরমেশন সেন্টার।এখানেই ডা: রেড্ডি রোগী দেখেন।ডক্টরের স্লট বুকিং করতে হলে 9434592308 /8918203624 নাম্বারে কল করে নিলেই হবে৷

মোবাইল ফোনের আসক্তি মদের নেশার থেকেও সর্বনাশা!এর থেকে কিভাবে রক্ষা করবেন আপনার শিশুকে? মেডি-টিপস দিলেন অ্যাপোলো চেন্নাই হাসপাতালে শিশু চিকিৎসক ডা:জে,কে রেড্ডি।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : একেবারে ছোট থেকেই মোবাইল ফোনের প্রতি ঝোঁক ধীরে,ধীর আসক্তিতে পরিণত হচ্ছে!আপনার শিশুর এই মোবাইল আসক্তি তার মানসিক,শারিরীক এবং সামাজিক বিকাশের অন্তরায় হয়ে দাঁড়াচ্ছে অবিভাবকদের অজান্তেই।দেশের প্রখ্যাত অ্যাপোলো হাসপাতাল চেন্নাইয়ের শিশুরোগ বিশেষজ্ঞ চিকিৎসক ডা: জে,কে,রেড্ডি এই মোবাইলকে আগাছার সাথে তুলনা করে বলেন এই আগাছা শিশুর প্রকৃত বিকাশকে ব্যহত করছে।এই মোবাইল আসক্তি মদের নেশার থেকেও সর্বনাশা।তিনি এই আসক্তি কাঠিয়ে ওঠার নানান মূল্যবান টিপস দিয়েছেন বাঁকুড়া ২৪x৭ এর ক্যামেরায়।

পাশাপাশি,শিশুর জীবনযাত্রা,খাদ্যাভ্যাস সহ সব ক্ষেত্রে তার মা,বাবা ও পরিবারের ভুমিকা কি হবে তারও পাঠ দিয়েছেন।যা মেনে চললে আপনার শিশুর মোবাইল আসক্তি কাটিয়ে উঠতে পারবেন আপনিও। প্রসঙ্গত,আপনার শিশুর চিকিৎসা সংক্রান্ত পরামর্শ পেতে আপনাকে সুদুর চেন্নাই যাওয়ার দরকার নেই। গোবিন্দনগর হাসপাতালের কাছে সারদপল্লী,রবিন হলের সংলগ্ন এলাকায় রয়েছে বাঁকুড়া শহরের চেন্নাই অ্যাপোলো হাসপাতালের একমাত্র অফিসিয়াল ইনফরমেশন সেন্টার। এখানেই ডা: রেড্ডি রোগী দেখেন।ডক্টরের স্লট বুকিং করতে হলে 9434592308 /8918203624 নাম্বারে কল করে নিলেই হবে৷

এমনকি এখানে সরাসরি যোগাযোগ করে আপনি আগাম অ্যাপয়েন্টমেন্টও বুক করতে পারবেন আপনার শিশুর চিকিৎসা সংক্রান্ত পরামর্শের জন্য।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story