মেডিটিপস ২৪X৭

হিলিং টাচে ব্যাথা গায়েব, বাত,প্যারালাইসিস থেকে মুক্তি,কম খরচে আন্তর্জাতিক মানের চিকিৎসার সুযোগ।

প্রতিদিনই বাঁকুড়া এবং বাঁকুড়া লাগোয়া দক্ষিণবঙ্গের অন্যন্য জেলা এমনকি প্রতিবেশী রাজ্য বিহার,ঝাড়খণ্ড থেকে প্রচুর মানুষ এখানে চিকিৎসা করাতে আসেন। তারা জানাচ্ছেন,এখানে চিকিৎসার পর হাতে নাতে তারা ফলও পেয়েছেন।স্বাভাবিক ভাবেই তাদের আস্থা বাড়ছে হিলিং টাচের ওপর।

হিলিং টাচে ব্যাথা গায়েব, বাত,প্যারালাইসিস থেকে মুক্তি,কম খরচে  আন্তর্জাতিক মানের চিকিৎসার সুযোগ।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : বাঁকুড়া জেলায় এডভান্স ফিজিও ক্লিনিকের অভাব মেটাতে যাত্রা শুরু করেছিল হিলিং টাচ ফিজিও। এখন এখানে মিলছে আরও উন্নত চিকিৎসা পরিষেবা।স্পাইন,জয়েন্ট ও নিউরো সমস্যার পাশাপাশি বাত,ব্যাথা,প্যারালাইসিস এবং স্পোর্টস ইনজুরি থেকে শিশুদের নানা সমস্যা এবং এডভ্যান্স পেন ম্যানেজমেন্ট চিকিৎসা একেবারে আপনার সাধ্যের মধ্যে মিলছে ।এছাড়া রয়েছে লেটেস্ট কায়ারোপ্র‍্যাকটিক চিকিৎসা,ক্লাস ফোর লেসার থেরাপির মাধ্যমে রোগ নিরাময়ের ব্যবস্থাও।


হিলিং টাচ এর কর্ণধার ডা: সোমশুভ্র মন্ডল জানালেন বাঁকুড়ার মতো জায়গায় নামমাত্র খরচে অত্যাধুনিক ফিজিও থেরাপি পরিষেবা দেওয়াটাই হিলিং টাচের মুল লক্ষ্য। তাই কলকাতা,মুম্বাইয়ের থেকেও অনেক কম খরচে একই মানের চিকিৎসা এখানে দেওয়া হচ্ছে।পাশাপাশি,স্পোর্টস ইনজুরির চিকিৎসাও মিলবে এখানে।প্রতিদিনই বাঁকুড়া এবং বাঁকুড়া লাগোয়া দক্ষিণবঙ্গের অন্যন্য জেলা এমনকি প্রতিবেশী রাজ্য বিহার,ঝাড়খণ্ড থেকে প্রচুর মানুষ এখানে চিকিৎসা করাতে আসেন। তারা জানাচ্ছেন,এখানে চিকিৎসার পর হাতে নাতে তারা ফলও পেয়েছেন।

স্বাভাবিক ভাবেই তাদের আস্থা বাড়ছে হিলিং টাচের ওপর। আপনি এখানে চিকিৎসা করাতে চাইলে,সরাসরি চলে আসতে পারেন হিলিং টাচ ক্লিনিকে। বাঁকুড়া শহরের কেন্দুয়াডিহির প্রণবানন্দপল্লীতে রয়েছে এই ক্লিনিক। এখানে ওপিডি পরিষেবা পেতে হলে আপনাকে আসতে হবে বেলা ১১ টা থেকে বিকেল ৫ টার মধ্যে। কিংবা যোগাযোগ করতে পারেন নীচের দেওয়া নাম্বারে :

9083889565 / 6297361108

👁️‍🗨️দেখুন 🎦ভিডিও। 👇

Next Story