মেডিটিপস ২৪X৭

বাঁকুড়াতেই উড়ে আসছেন অ্যাপোলো চেন্নাইয়ের চিকিৎসকরা,আপনি পরিষেবা পাবেন কিভাবে? জেনে নিন এই প্রতিবেদনে।

বাঁকুড়া শহরের অ্যাপোলো ইনফরমেশন সেন্টারের যে কোন তথ্য জানতে বা ডাক্টরের স্লট বুকিং করতে হলে 9434592308 /8918203624 নাম্বারে কল করে নিলেই হবে৷ এমনকি এখানে যোগাযোগ করে আপনি চেন্নাই অ্যাপোলো হাসপাতালে অপারেশনের জন্য আগাম অ্যাপয়েন্টমেন্টও বুক করতে পারবেন।

বাঁকুড়াতেই উড়ে আসছেন অ্যাপোলো চেন্নাইয়ের চিকিৎসকরা,আপনি পরিষেবা পাবেন কিভাবে? জেনে নিন এই প্রতিবেদনে।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : বাঁকুড়া শহরেই মিলছে চেন্নাই অ্যাপোলো হাসপাতালের চিকিৎসকদের চিকিৎসা পরিষেবা।পাশাপাশি,চেন্নাই অ্যাপোলো হাসপাতালে ভর্তি,অপারেশনের ডেট বুকিং,অপারেশনের পর চেকআপ সহ যাবতীয় প্যাথলজি টেস্ট এমনকি আধুনিক রোবট সার্জারির পোস্ট ও আফটার অপারেশন চিকিৎসা পরামর্শও মিলছে,আছে টেলিক্লিনিক ও ভিডিও ক্লিনিকের সুবিধাও। বাঁকুড়া শহরের গোবিন্দনগর হাসপাতালের কাছে সারদপল্লী,রবিন হলের সংলগ্ন এলাকায় রয়েছে বাঁকুড়া শহরের চেন্নাই অ্যাপোলো হাসপাতালের একমাত্র অফিসিয়াল ইনফরমেশন সেন্টার।

দুই- একজন নয়, একডজনেরও বেশি চিকিৎসক নিয়মিত এই সেন্টারে রোগী দেখছেন।ইএনটি,কার্ডিও,নিউরো,গাইনি,পালমোনোলজিস্ট,ইউরো,নেফ্রো,প্লাস্টিক সার্জারি,অর্থো সার্জারি,রোবোট সার্জারি, নী- রিপ্লেসমেন্ট সার্জেন,গ্যাস্ট্রো,এবং কসমেটিক সার্জারি সহ একাধিক বিশেষজ্ঞ চিকিৎসক এখানে রোগী দেখেন। এবং চেন্নাই অ্যাপোলো হাসপাতালের সম মানের চিকিৎসা পরিষেবা বাঁকুড়ার এই অ্যাপোলো সেন্টারে দেওয়া হচ্ছে বলে জানিয়েছেন খোদ অ্যাপোলো হাসপাতালের চিকিৎসকের।এই সেন্টারের কর্ণধার সুব্রত কুমার বল জানান:

মুলত একছাদের তলায় রোগীদের চেন্নাই অ্যাপোলো হাসপাতালের চিকিৎসা পরিষেবা সংক্রান্ত সব রকমের সহায়তা করায় এই সেন্টারের উদ্দেশ্য।প্রচুর মানুষ এখান থেকে পরিষেবা পান।বাঁকুড়া শহরের অ্যাপোলো ইনফরমেশন সেন্টারের যে কোন তথ্য জানতে বা ডাক্টরের স্লট বুকিং করতে হলে 9434592308 /8918203624 নাম্বারে কল করে নিলেই হবে৷ এমনকি এখানে যোগাযোগ করে আপনি চেন্নাই অ্যাপোলো হাসপাতালে অপারেশনের জন্য আগাম অ্যাপয়েন্টমেন্টও বুক করতে পারবেন। তাই চেন্নাই যাওয়ার মোটা টাকার খরচ ও ঝক্কি এড়িয়ে আপনি নিশ্চিন্তে এই সেন্টারে চিকিৎসা করাতে পারেন।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story