জীবন শৈলী

পুজোয় ফিট থাকুন ষোলআনা,রাজগ্রামের সাফারি জিমে মেগা অফার,রেজিষ্ট্রেশন ফিতে সম্পূর্ণ ছাড়।

এই অফার উপভোগ করতে চাইলে বুকিং হেল্প লাইন নাম্বার : 7980625404 ফোন করে নিজের স্লট বুকিং করতে পারবেন। এছাড়া রাজগ্রাম বাস স্ট্যান্ডের কাছে সাফারি জিমের কাউন্টারে সরাসরি যোগাযোগ করতে পারেন।

পুজোয় ফিট থাকুন ষোলআনা,রাজগ্রামের সাফারি জিমে মেগা অফার,রেজিষ্ট্রেশন ফিতে সম্পূর্ণ ছাড়।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : পুজোর আগে নিজেকে ফিট রাখতে চান? তাহলে আপনার রোজকার রুটিন বদলে ফেলুন।দিনে ঘন্টা দুয়েক চুটিয়ে করুন শরীর চর্চা। অত্যাধুনিক সরঞ্জাম এবং প্রশিক্ষকের তত্ত্বাবধানে উন্নত পরিকাঠামোয় শরীর চর্চা করতে সাফারি ইউনিসেক্স জিম রাজগ্রামবাসীদের সেরা ঠিকানা। এই এসি জিমে আপনি আপনার পছন্দ মতো স্লটে টাইম বুক করতে পারবেন। কেবল রাজগ্রামই নয়।শহরের লোকপুর,গোবিন্দনগরের পাশাপাশি,পুয়াবাগান থেকে শুনুকপাহাড়ি এলাকার অনেকেই এখন এই জিমে আসছেন নিয়মিত। এখন সাফারি জিমে চলছে প্রাক পুজো অফার।

জিমের কর্ণধার সূরজ কুন্ডু জানান,আগামী ১০ অক্টোবর পর্যন্ত এই অফার চলবে।রেজিস্ট্রেশন ফিতে এখন সম্পূর্ণ ছাড় মিলছে। কেবল মাসিক সাবক্রিপশন দিলেই হবে। সপ্তাহের প্রতিদিন ভোর ৬ টা থেকে রাত্রি ৯ টা পর্যন্ত জিম খোলা থাকছে।এই সময়ের মধ্যে আপনার ইচ্ছে মতো স্লট বুক করতে পারবেন। শিশু,কিশোর থেকে শুরু করে পুরুষ ও মহিলা সবার জন্যই এই জিমে শরীর চর্চার ব্যবস্থা থাকছে৷ রয়েছে ডায়েট গাইডের সুবিধাও।এছাড়া, শরীরের বাড়তি ওজন ঝরাতে থাকছে জুম্বা ডান্স । রাজগ্রামের টিন এজাররা ইতিমধ্যেই এই জিমে আসছেন।তারা খুশী হাতের নাগালে উন্নত মানের অত্যাধুনিক জিমের পরিষেবা পেয়ে।

আপনিও এই অফার উপভোগ করতে চাইলে বুকিং হেল্প লাইন নাম্বার 7980625404 ফোন করে নিজের স্লট বুকিং করতে পারবেন। এছাড়া রাজগ্রাম বাস স্ট্যান্ডের কাছে সাফারি জিমের কাউন্টারে সরাসরি যোগাযোগ করতে পারেন। মনে রাখবেন আসন কিন্তু সিমিত।তাই দেরি না করে আগে,ভাগেই আপনার নাম নথিভুক্ত করিয়ে নিন আজই।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও।👇


Next Story