জীবন শৈলী

কি করে জীবন গড়বেন আপনার বাড়ির কচিকাঁচাদের? তারই ম্যানুয়াল বাতলে দিতে অমিতাভ সাইকোলজির সেমিনার বাঁকুড়ায়।

মুম্বাইয়ের প্রখ্যাত সাইকোলজিস্ট তথা এনএলপি কোচ অমিতাভ কর্মকার প্রধান বক্তা ছিলেন এই সেমিনারে। তিনি নিজে এদিন উপস্থিত অবিভাবকদের দিশা দেখান কিভাবে তারা নিজেদের ছেলে,মেয়েদের জীবন ছোট থেকেই সফল ভাবে গড়ে তুলবেন।

কি করে জীবন গড়বেন আপনার বাড়ির কচিকাঁচাদের? তারই  ম্যানুয়াল বাতলে দিতে অমিতাভ সাইকোলজির সেমিনার বাঁকুড়ায়।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : আমাদের ঘর-গৃহস্থলীর কাজে ব্যবহৃত নানান সামগ্রী যেমন:ফ্রীজ,মিক্সার,মাইক্রোওভেন,এসি,টিভি এসবেরই চলাচলের জন্য নির্দিষ্ট ম্যানুয়াল রয়েছে অথচ আমদের নিজেদের জীবনে চলার পথে আমরা কোন ম্যানুয়াল ফলোই করিনা।আর এতেই ঘটে নানান বিপত্তি।এই বিপত্তি থেকে আমাদের বাঁচাতে কোমর বেঁধে নেমে পড়েছে অমিতাভ সাইকোলজি নামে একটি সংস্থা। তারা আমাদের বাড়ির কচিকাঁচাদের জীবন গড়ে তোলার ম্যানুয়াল বাতলে দিতে বাঁকুড়া শহরের একটি বেসরকারি হোটেলে আয়োজন করেন আন্তর্জাতিক মানের সাইকোলজির সেমিনার।


এই সেমিনারে মুম্বাই এর প্রখ্যাত সাইকোলজিস্ট তথা এনএলপি কোচ অমিতাভ কর্মকার উপস্থিত ছিলেন।তিনি নিজে এদিন উপস্থিত অবিভাবকদের দিশা দেখান কিভাবে তারা নিজেদের ছেলে,মেয়েদের ছোট থেকেই সফল ভাবে গড়ে তুলবেন।এমনকি বড়ো হয়ে কে কিভাবে ক্যারিয়ার গড়ে তুলবে, তার গাইড লাইনেরও রূপরেখ ঠিক করে দেন তিনি। রবিবারের সন্ধ্যেতে আয়োজিত এই সেমিনারে উপস্থিতিও ছিল নজর কাড়া। সকলেই বলেন, এমন অভিনব সেমিনার উপভোগের পাশাপাশি,তারা ছেলে - মেয়েদের জীবন গড়ার ক্ষেত্রে ম্যানুয়ালেরও খোঁজ পেলেন,যা এক কথায় জীবন বদলে দেবে।

আর এই রকম নিজের বা অন্য কোন প্রিয়জনের জীবন গড়ে তুলতে চাইলে যোগাযোগ করে নিতে পারেন : 9769966433 নাম্বারে৷ কিংবা আপনি নিজের জন্য ব্যক্তিগত ভাবে স্লট বুক করে পরিষেবা নিতে পারবেন অনলাইনেও। তার জন্য নিচের লিংকে ক্লিক করতে হবে।

*বিস্তারিত জানতে এই লেখার ওপর ক্লিক করুন।

মনে রাখবেন,একেবারে বিজ্ঞান সম্পন্ন উপায়ে সফল ভাবে জীবন গড়ে তুলতে এই সংস্থার কাজ সবার নজর কাড়ছে।



Next Story