জীবন শৈলী

পুজোয় ঢেকে ফেলুন মাথার টাক,আর দিল্লি,মুম্বাই,কলকাতা যেতে হবে না,মেগা অফারে বাঁকুড়াতেই মিলছে ব্র্যান্ডেড উইগ।

এখানকার সব উইগই হল ন্যাচারাল অরিজিনাল ১০০% হিউম্যান হেয়ার দিয়ে তৈরি। তাই এই উইগে আপনি শ্যাম্পুও করতে পারেন। স্বাভাবিক ভাবে রোজকার স্নানেও এর কোন ক্ষতি হয়না।কেবল প্রতিমাসে একবার করে পরিচর্যা করলেই হবে।

পুজোয় ঢেকে ফেলুন মাথার টাক,আর দিল্লি,মুম্বাই,কলকাতা যেতে হবে না,মেগা অফারে বাঁকুড়াতেই মিলছে ব্র্যান্ডেড উইগ।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : মাথার টাককে করুন বাই,বাই।এবার পুজোয় পরচুলাতেই পরের চোখে নিজেকে করে তুলুন আরোও আকর্ষনীয়। তবে,এর জন্য আর আপনাকে দিল্লি,মুম্বাই,কলকাতা ছোটাছুটির দরকার নেই। বাঁকুড়া শহরের হরেশ্বর মেলার কাছে, কুচকুচিয়ায় গোয়েঙ্কা স্কুল রোডের কিং হেয়ার সলিউশন জেন্টস পার্লার পুজোয় বিশেষ অফারের সাথে দিচ্ছে এই পরিষেবা। দেশী ও বিদেশী সব ধরনের ব্র্যান্ডেড উইগ অর্থাৎ পরচুলার ওপর এখন ১০% ছাড় মিলছে, সাথে একবারের মেনটেনেন্স পাচ্ছেন একেবারে ফ্রিতে। আর দাম ও আপনার সাধ্যের মধ্যে। ভালো মানের পরচুলার দাম শুরু হচ্ছে ৬ হাজার টাকা থেকে।

আর বিদেশি প্রিমিয়াম ন্যাচারাল বেস্ট কোয়ালিটির উইগের দাম পড়বে ২০ হাজার টাকার কাছাকাছি। তবে,মিডিয়াম রেঞ্জেও আপনি পেয়ে যাবেন ন্যাচারাল লুক।সব উইগই ওয়াটার প্রুফ, এবং বাতাস চলাচলের জন্য ভেন্টিলেশন যুক্ত। এগুলো পরে আপনি ১০০ কিমি স্পীডে মোটর বাইকও চালাতে পারবেন,এমনকি সাঁতার কাটলেও আপনার এই পরচুলার লুক থাকবে ১০০%ন্যাচারাল. আপনি আপনার পছন্দ মতো পেস্টিং অথবা ক্লিপিং ভ্যারাইটি বেছে নিতে পারবেন। বেশির ভাগ মানুষই নিজের চুলের কাছাকাছি রঙের পরচুলায় স্বাচ্ছন্দ্যবোধ করেন।

তাই এখানে আপনার চুলের কালার টোনের সাথে ম্যাচ করে আপনি উইগ কিনতে পারবেন। এখানকার সব উইগি হল ন্যাচারাল অরিজিনাল ১০০% হিউম্যান হেয়ার দিয়ে তৈরি। তাই এই উইগে আপনি শ্যাম্পুও করতে পারেন। স্বাভাবিক ভাবে রোজকার স্নানেও এর কোন ক্ষতি হয়না।কেবল প্রতিমাসে একবার করে পরিচর্যা করলেই হবে। কিং হেয়ার সলিউশনের হেয়ার এক্সপার্ট রাজা পরামানিক জানান,এখানে, এমন ভাবে উইগ বসানো হয় যে, দেখে এতটুকুও আসল আর কৃত্রিম চুলের ফারাক আপনি চোখে ধরতেই পারবেন না। আর একবার লাগালে দুবছরেরও বেশী আপনি ব্যবহার করতে পারবেন স্বাচ্ছন্দ্যে।

আপনি এই পরিষেবা স্যালনে গিয়েও নিতে পারেন, আবার ইচ্ছে করলে আপনার বাড়িতে গিয়েও পরিষেবা দেওয়ার ব্যবস্থা আছে।তবে সেক্ষেত্রে, সামান্য এক্সট্রা চার্জ দিতে হবে। উইগ সংক্রান্ত যে কোন তথ্য জানতে এবং আগাম বুকিং করতে কল করে নিতে পারেন 6295455437 / 8768520627 নাম্বারে। কিংবা আপনি সরাসরি কুচকুচিয়া রোডের কিং সলিউশনে গিয়েও কথা বলতে পারেন।পুজোয় নিজের লুককে ট্রেন্ডি করে তুলতে তাহলে আজই চলে আসুন এখানে, আর টাক কে করুন বাই... বাই..।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও। 👇


Next Story