খেলা

রাত পোহালেই বিশ্বকাপ ক্রিকেট ফাইনাল,ক্রিকেট জ্বরে কাবু শহর বাঁকুড়া।

রাত পোহালেই বিশ্বকাপ ক্রিকেট ফাইনাল,ক্রিকেট জ্বরে কাবু শহর বাঁকুড়া।
X

বাঁকুড়া২৪x৭প্রতিবেদন : রাত পোহালেই বিশ্বকাপ ক্রিকেট ফাইনাল।রবিবার বিশ্বসেরার খাতাব জিতুক ভারত। প্রতিটি ভারতবাসী এখন এই প্রার্থনা করছেন।সারা দেশের সাথে বিশ্বকাপ ক্রিকেট যুদ্ধ জ্বরে কাবু বাঁকুড়াও। শহরের পাড়ায়,পাড়ায় রোহিত, বিরাট,সামীদের কাট আউটে ছেয়ে গেছে। টাঙ্গানো হয়েছে অতিকায় জাতীয় পতাকা। বাঁকুড়া শহরের কুচকুচিয়াতে একদল ক্রিকেট প্রেমী অর্ডার দিয়ে এমন অতিকায়জাতীয় পতাকা তৈরি করিয়ে তা টাঙ্গিয়েছেন৷ সারা,শহর জুড়ে জাতীয় পতাকা টাঙ্গানোর হিড়িক পড়ে গিয়েছে।ফলে পতাকার চাহিদা এখন তুঙ্গে।দোকানে,দোকানে জাতীয় পতাকা বিক্রির ধুম পড়ে গিয়েছে।

শুধু,পতাকা নয়।ইন্ডিয়া দলের জার্সির চাহিদাও ব্যপক হারে বেড়ে গিয়েছে ইন্ডিয়া ফাইনালে ওঠার পর স্পোর্টসের দোকান গুলিতে জার্সি কেনার জন্য ভিড় বেড়েছে প্রায় দ্বিগুন।এছাড়া,ক্ষুদে ক্রিকেটারদের ব্যাট,বল কেনার ট্রেন্ডও এখন ভালো ব্যবসা দিচ্ছে স্পোর্টস সামগ্রী বিক্রেতাদের। এছাড়া রয়েছে জায়েন্ট স্ক্রীন,এলইডি স্ক্রিনের চাহিদা। এখন শহরে কোথাও মিলছে না জায়েন্ট স্ক্রিন।এমনকি প্রোজেক্টারও ভাড়া পাওয়া যাচ্ছে না।সবে মিলে কালকের মহারণের জন্য দেশের হয়ে গলা ফাটাতে তৈরি বাঁকুড়াও।রবিবার আহমেদাবাদের নরেন্দ্র মোদি ক্রিকেট স্টেডিয়ামে বিশ্বকাপের ফাইনাল ম্যাচ খেলতে নামছে ভারত ও অস্ট্রেলিয়া।

বিশ্বকাপের ফাইনালে জয়ের পরিসংখ্যানের নিরিখে ভারতের চেয়ে এগিয়ে আছে অস্ট্রেলিয়া। দু-বার বিশ্বকাপ জিতেছে ভারত, অস্ট্রেলিয়ার মুকুটে রয়েছে পাঁচ-পাঁচ বার বিশ্ব ক্রিকেট চ্যাম্পিয়নের খেতাব। তবে এবার ভারতের ননস্টপ উইনিং পারফরম্যান্স এবং ক্রিকেটারদের টিম স্পিরিট অনেকখানি এদিয়ে রাখছে অস্ট্রেলিয়ার তুলনায়। তার ওপর দেশের মাটিতে খেলার অ্যাডভান্টেজ এবং মাঠে দেশের ক্রিকেট প্রেমীদের সমর্থন ভারতীয় ক্রিকেটারদের মনোবল আরও শক্তিশালী করে দেবে তা বলাই বাহুল্য।তাই এবার বিশ্বকাপ যে ভারতেই থাকবে এমটাই আশা করা হচ্ছে।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও।👇


Next Story