খেলা

বেড়্যাখামার অনিল বরণ সার মেমোরিয়াল ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন এস,বি,ইলেভেন।

বেড়্যাখামার অনিল বরণ সার মেমোরিয়াল ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন এস,বি,ইলেভেন।
X

বাঁকুড়া২৪X৭প্রতিবেদন : টানা তিন দিন ধরে ফুটবল উৎসবে মাতোয়ারা বাঁকুড়ার ওন্দা ব্লকের বেড়্যাখামার গ্রামের বাসিন্দারা। প্রায় দেড় দশক ধরে এই গ্রামে অনিল বরণ সার মেমোরিয়াল নক আউট ফুটবল প্রতিযোগিতার আয়োজন করে আসছে স্থানীয় যুবক সংঘ। এবার দুটি গ্রুপে আটটি করে মোট ষোলোটি দল প্রতিযোগিতায় অংশ নেয়। এই প্রতিযোগিতায় ভিন জেলার পাশাপাশি, ভিন রাজ্যের দলও অংশ নেয়।এমনকি দল গুলিতে বিদেশি খোলোয়াড়ও খেলায় ফুটবলপ্রেমীরা এই প্রতিযোগিতার প্রতিটি ম্যাচে ভীড় জমান।এই প্রতিযোগিতার ইউএসপি হল : চ্যাম্পিয়ন দলের জন্য ট্রফি ছাড়াও ২ লাখ টাকার ক্যাশ প্রাইজ।

এবং রানার্সআপের জন্য দেড় লাখ ও অবশিষ্ট দুই সেমি ফাইনালিস্ট দলকে ৫০ হাজার টাকা করে আর্থিক পুরস্কার দেওয়া হয়।রবিবার,পশ্চিম মেদিনীপুরের এসবি ইলেভেন বনাম শালবনির ফোর্থ স্টার ইলেভেন মধ্যে ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়। খেলার শুরু থেকেই এসবি ইলেভেন দাপটের সাথে খেলার রাশ ধরে রাখে। প্রথমার্ধের ৯ মিনিটের মাথায় দলের শেখ আরিয়ান রহমান দর্শনীয় শটে দলকে এগিয়ে দেন। পরে খেলার ২৯ মিনিটে এবং দ্বিতীয়ার্ধে আরও দুটি গোল করেন শেখ আরিয়ান রহমান। প্রতিপক্ষ ৪র্থ ষ্টার ইলেভেন খেলার শেষ মুহূর্তে পেনাল্টি পেয়ে একটি গোল শোধ করলেও আর পরাজয় এড়াতে পারেনি।

৩-১ গোলের ব্যবধানে চ্যাম্পিয়ন হয় এসবি ইলেভেন। এস,বি ইলেভেন দলের শেখ আরিয়ান রহমান ম্যান অফ দ্যা সিরিজ ও বেস্ট স্কোরার এবং এই দলেরই রাজা শেখ ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন।ফাইনাল খেলা দেখতে প্রায় ২০ হাজার দর্শকের সমাগন হয় বলে জানান আয়োজক সংস্থার অন্যতম কর্মকর্তা সঞ্জয় মন্ডল।এই ফুটবল প্রতিযোগিতা কে ঘিরে উন্মাদনা ছিল নজর কাড়া।ফাইনাল খেলার দিন জমজমাট সংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করেছিলেন উদ্যোক্তার।

👁️‍🗨️দেখুন🎦ভিডিও 👇


Next Story